ঋতুপর্নের চরিত্রে প্রসেনজিৎ

কলকাতা: শোনা গিয়েছে, পুজোর পরই নাকি শুরু হবে এই ছবির শ্যুটিং ৷ যেখানে প্রসেনজিৎকে দেখা যাবে ঋতুপর্ণ ঘোষের চরিত্রে ৷ জানা গিয়েছে ছবিটি যুগ্মভাবে প্রযোজনা করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও নিশপাল সিং ৷ শীঘ্রই নাকি ছবির অফিসিয়াল ঘোষণা করবেন কৌশিক ও প্রসেনজিত টিম ৷

কিশোর কুমারের পর এবার ঋতুপর্ন। কৌশিক গাঙ্গোপাধ্যায়ের ক্যামেরায় বন্দি হতে চলেছে আরও এক জীবন কথা। টলিপড়ার গুঞ্জন, রিল দুনিয়ায় ঋতু কাহিনির মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

- Advertisement -

সদ্য ছিল ঋতুপর্নের জন্মদিন। সেই উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টকার্ডের ছবি পোস্ট করেন প্রসেনজিৎ। যাতে লেখা ‘জ্যেষ্ঠপুত্র’। পাশের পাতায় নাম রয়েছে ঋতুপর্ণ ঘোষের। আর নীচেই লেখা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। আর সবশেষে কৌশিক গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: ফের xxx, ভিন পিছু ছাড়ছে না দীপিকার

একথা কারও অজানা নয়, ঋতুপর্ণ ঘোষকে ট্রিবিউট জানিয়ে চিত্রনাট্য লিখছেন পরিচালক কৌশিক। যা তিনি বহুবার বলেছেন। শোনা যাচ্ছে, সেই চিত্রনাট্য লেখার কাজ শেষ। পুজোর পরই নাকি শুরু হবে এই ছবির শ্যুটিং। যেখানে প্রসেনজিৎকে দেখা যাবে ঋতুপর্ণ ঘোষের চরিত্রে।

এখানেই শেষ নয়! টলিপাড়ার গুঞ্জন নিশপাল সিংয়ের সঙ্গে যুগ্মভাবে ছবিটির প্রযোজনা করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। খুব শীঘ্রই ছবির অফিসিয়াল ঘোষণা করবেন কৌশিক ও প্রসেনজিত টিম।

Advertisement
----
-----