হেরোইন ব্যবসায়ীর বাড়ি ভাঙল ক্ষিপ্ত জনতা

স্টাফ রিপোর্টার, বিষ্ণুপুর: ক্ষিপ্ত জনতা চড়াও হয়ে ভাঙচুর চালালো ড্রাগ বিক্রেতার বাড়িতে। শেখ সুরাজ নামের হেরোইন ব্যবসায়ীর এই ব্যবসা নিয়ে এলাকার মানুষের অনেক দিনের ক্ষোভ জমা ছিল। সেই ক্ষোভই এদিন উগড়ে দিল জনতা। এলাকার মানুষের দাবি এই বেআইনি কাজে পুলিশেরও মদত রয়েছে।

বুধবার সকালেই সুরাজের বাড়িতে বাড়িতে চড়াও হয় জনতা। অভিযোগ শেখ সুরাজ দীর্ঘ সাত বছর ধরে এই ব্যাবসা চালিয়ে যাচ্ছিল । বারবার বিষ্ণুপুর থানায় অভিযোগ জানিয়েছেন গ্রামবাসীরা। তিন বার তাঁকে গ্রেফতারও করেছিল পুলিশ। কিন্তু কোনওভাবে সে ঠিক ছাড়া পেয়েই যেত।

ফিরেই আবার শুরু হতো হেরোইনের ব্যবসা। বার বার গ্রেফতার করে জনতার দাবি পুলিশের মদতেই চলছে এই ব্যাবসা । এলাকাবাসীর দাবি সুরাজের জন্য এলাকার বদনাম হচ্ছিল। স্কুল ও মন্দিরের কাছে হেরোইনের রমরমা ব্যবসা চলছিল। ক্রমে বিভিন্ন জায়গা থেকে নেশাখোরদের ভিড়ও বাড়ছিল এলাকায় । এছাড়া স্থানীয় প্রত্যেক বাড়িতে একজন নেশাগ্রস্ত তৈরি হচ্ছিল। এত কিছুর পরেও পুলিশ কিভাবে তাকে বার বার ছেড়ে দিয়েছে। এই নিয়েই এদিন ক্ষিপ্ত জনতা হয়ে ওঠে জনতা। সুরাজের বাড়িতে চালায় ভাঙচুর। এদিন শেখ সুরাজকে পুলিশ ফের আটক করে নিয়ে যায়। তখনও তাকে মারধোর করে জনতা।

Advertisement ---
-----