‘ক্ষতিগ্রস্ত হয়েই নোট বাতিলের বিরুদ্ধে সরব হয়েছেন রাহুল’

নয়াদিল্লি: নোট বাতিলের ফলে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কংগ্রেস। একই দশা হয়েছে দলের সভাপতি রাহুল গান্ধীর। সেই কারণেই নোট বাতিল নিয়ে বারবার সরব হচ্ছেন কংগ্রেস সভাপতি এবং দলের নেতারা।

আরও পড়ুন- গুজরাত হিংসা: মামলাগুলির দায়িত্ব ঘাড় থেকে নামাল সুপ্রিম কোর্ট

কেন্দ্রের বিরোধী দল এবং দলনেতার বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিজেপি নেতা সম্বিত পাত্র। গত কয়েক দিন ধরেই ভারত সরকারের রাফায়েল চুক্তি এবং নোট বাতিল নিয়ে ক্রমাগত মোদী সরকারকে আক্রমণ করে চলেছেন রাহুল। শুক্রবার সাংবাদিক সম্মেলনে তা নিয়ে জবাব দিয়েছেন বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র।

- Advertisement -

আরও পড়ুন- ‘ছেলেকে সুস্থ করতে পারলাম না, তাই আত্মহত্যা করলাম’

নোট বাতিলের ফলে মারাত্মক ক্ষতি হয়েছে বলেই এই নিয়ে কংগ্রেস অহেতুক উত্তেজনা ছড়াচ্ছে অভিযোগ করেছে বিজেপি। মুখপাত্র সম্বিত পাত্র বলেছেন, “বছরের পর বছর ধরে দেশের সাধারণ মানুষের টাকা লুট করেছে কংগ্রেস। নোট বাতিলের কারণে তাই গান্ধী পরিবার এবং কংগ্রেসের মারাত্মক ক্ষতি হয়েছে। সেই কারণেই নোট বাতিল নিয়ে বারবার অযথা উত্তেজনা ছড়ানো হচ্ছে।”

আরও পড়ুন- টাইগার হিল জয় করা সেই অফিসার এবার চিনকে সামলাবেন লাদাখ সীমান্তে

সম্বিত পাত্র

আরও পড়ুন- চার ফুটপাথবাসীকে পিষে দিল বিজেপি নেতার মদ্যপ ছেলে

খুব শীঘ্রই রাজনীতিতে রাহুল গান্ধী গুরুত্বহীন হয়ে যাবেন বলেও দাবি করেছেন সম্বিত। তাঁর কথায়, “আমি এই সাংবাদিক সম্মেলন থেকে বলে রাখছি অদূর ভবিষ্যতে জাতীয় রাজনীতিতে গুরুত্বহীন হয়ে পড়বেন রাহুল গান্ধী।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের আগেও নোট বাতিল নিয়ে অনেক কিছু বলেছিলেন রাহুল গান্ধী। কিন্তু মানুষ নরেন্দ্র মোদীর পাশেই দাঁড়িয়েছিলেন।” খুব শীঘ্রই দেশের সাধারণ মানুষ ভারতের জাতীয় কংগ্রেস এবং রাহুল গান্ধীকে বর্জন করবে বলেও দাবি করেছেন সম্বিত পাত্র।

আরও পড়ুন- বাঁদরের উৎপাত থেকে মুক্তির অভিনব উপায় বললেন যোগী

Advertisement
---