সন্দীন্তার এন্ট্রি! ভাঙছে রাহুল-প্রিয়াঙ্কার ঘর!

কলকাতা: টলিপাড়ার আনাচে-কানাচে এখন একটাই গুঞ্জন। ঘর ভাঙছে রাহুল-প্রিয়াঙ্কার। অনেকদিন ধরে একটা চাপা কানাঘুসো চলছে, সন্দীন্তার প্রেমে পড়েছে রাহুল। তাই পুরনো প্রেম প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের ইতি টানতে চলেছেন রাহুল।

হঠাৎ কেন এমন গুঞ্জন?

বেশ কিছুদিন ধরে নতুন ঘর খুঁজছেন প্রিয়াঙ্কা। না একা থাকবেন কি দুকা, সেকথা জানা যায়নি। তবে একা একাই বাড়ি খুঁজছেন তিনি। কিন্তু আগে কখন প্রিয়াঙ্কাকে এমন করে একা দেখা যায়নি। তাই জল্পনা বেঁধেছেন আরও বেশি করে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরো ব্যাপারটাই গুজব বলে উড়িয়ে দেন প্রিয়াঙ্কা। নায়িকার কথায়, ঘর ভাঙার মতো নাকি কিছুই হয়নি। আর পাঁচটা সাধারণ স্বামী-স্ত্রীর মতো টুকিটাকি। সেটাকে এমন করে ফলাও করে বলার কিছু হয়নি। rahul

- Advertisement -

যদিও সন্দীন্তার কথা কিছুটা এড়িয়েই গেলেন তিনি। বললেন, যদিও রাহুল এমন কিছু করে থাকে, আমি জানি সেটা ও আমাকে অবশ্যই জানাবে। তাই গুজবে আমি কান দিতে চাইনা।

তবে এই সম্পর্কে মুখে এখনও কুলুপ এঁটে আছেন রাহুল। ‘তুমি আসবে বলে’ মেগাতে জুটি বাঁধতে দেখা গিয়েছে রাহুল-সন্দীন্তাকে। san

‘চিরদিন তুমি যে আমার’ ছবির সেটে শুরু হয় রাহুল-প্রিয়াঙ্কার প্রেমকাহিনি। পরে তা গড়ায় বিয়ের সানাইয়ে। বর্তমানে এক পুত্র সন্তানের বাবা-মা তাঁরা। টলিপাড়ায় অনেকের কাছেই আইডিয়াল জুটি তাঁরা। তাই ‘ঘর ভাঙন’র খবরে মন ভেঙেছে অনেকের।

Advertisement ---
---
-----