ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের আগে বৃষ্টি তিলোত্তমায়

কলকাতা: ফের শহরে শুরু তুমুল বৃষ্টি। আগামী ২৪ ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিমি বেগে ঝড় বইতে পারে বলে পূর্বাভাস হাওয়া অফিসের। ফলে অনিশ্চিয়তার মুখে ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচ। যদিও আইফোন ওয়েদার আপডেট বলছে বৃষ্টি কেটে যথাযথ সময়েই ম্যাচ শুরু হবে।

(সর্বশেষ আপডেট 05.09)

আশঙ্কা সত্যি করে বৃষ্টি শুরু তিলোত্তমায়। বিকেলের পর থেকে ব্যাপক ঝড়বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। ফলে চিন্তার ভাঁজ সিএবি কর্তাদের কপালে। ঠিক সময়ে ম্যাচ শুরু করা যাবে তো! যদিও সিএবির দাবি, বৃষ্টি মোকাবিলা করার জন্যে ইতিমধ্যে সবরকম প্রস্তুতি নেওয়া হয়েছে। তৈরি রয়েছে দ্রুত মাঠ শুকানোর মেশিনও। ঢেকে দেওয়া হয়েছে পিচ এবং গ্রাইন্ড পিচও। ফলে দেরিতে হলেও ম্যাচ শুরু করা যাবে বলেই আশাবাদী সিএবি আধিকারিকরা।

- Advertisement -

(সর্বশেষ আপডেট 11.03)

আজ শনিবার বিকেলে ইডেনে মহারণ। মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। কার্যত এই ম্যাচকে কেন্দ্র করে গোটা কলকাতা ভেঙে পড়বে আজ ইডেনে। কিন্তু সব কিছু ভেস্তে দিতে পারে বৃষ্টি! আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, সকাল থেকে আকাশ পরিষ্কার থাকলেও বেলা বাড়তেই তিলোত্তমার আকাশে কালোমেঘ উড়ে আসতে পারে। এমনকি বিকেলের দিকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির পূর্বাভাসও দিচ্ছে হাওয়া অফিস।
হাওয়া অফিস জানিয়েছে, মধ্য ভারতের উপর শক্তিশালী নিম্নচাপ অক্ষরেখা রয়েছে। যা দক্ষিণবঙ্গের দিকে সরে আসতে পারে। তার প্রভাবে তৈরি বজ্রগর্ভ মেঘ থেকেই ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেই জানাচ্ছে হাওয়া অফিস। যদিও বৃষ্টির মোকাবিলা করতে সবরকম প্রস্তুতিই রাখছে সিএবি।

Advertisement ---
---
-----