বিয়ের আগে রাজ-শুভশ্রীর শেষ সাক্ষাৎ

কলকাতা : হাতে গোনা মাত্র কটা দিন৷ গুটি গুটি পায়ে তাঁরা এগোচ্ছেন ছাদনাতলার দিকে৷ সকলের চোখ এখন তাঁদেরই দিকে৷ কোথায় যাচ্ছেন, কী করছেন সবেতে নজর রয়েছে রাজ-শুভশ্রীর ফ্যানেদের৷ কখনও বাড়ির পুজো, কখনও লেট নাইট পার্টি, হাতে কটা দিন সময় পেতেই দু’জনে কোন না কোন বাহানায় সময় কাটাচ্ছেন একে অপরের সঙ্গে৷

সম্প্রতি প্রি ওয়েডিং পার্টি সারলেন হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশানালের ‘আন্ডাগ্রাউন্ড’ নাইট ক্লাবে৷ বিয়ের আগে রাজ এবং শুভশ্রী নিজের ঘনিষ্ঠ কিছু বন্ধুদের ইনভাইট করেছিলেন এই পার্টিতে৷ প্রকাশ্যে এল প্রাইভেট সেই পার্টির কিছু ঝলক৷ পার্টিতে খুবই সাধারণ গেট আপে এলেও নজর কাড়ল দু’জনের সাদা ট্যুইনিং কড়া আউটফিট৷ সাদা রঙের জামায় পার্টিতে হাজির হয়েছিলেন কাপেল৷

- Advertisement -

আরও পড়ুন :  অবশেষে খোঁজ মিলল সিদ্ধার্থের নায়িকার

একমাস আগে, আংটি বদল করে গোটা টলিউডকে চমকে দিয়েছেন রাজ-শুভশ্রী। সেই শুরু চমকের! এরপর গত দেড় মাসে নানা চমকই তাঁরা দিয়েছেন নিজেদের সম্পর্ক নিয়ে। যেটুকু বাকি তা তোলা রয়েছে আগামী ১১ মে’র জন্য৷ ওই দিনই যে বাঙালি রীতি মেনে চার হাত এক হবে।

শোনা যাচ্ছে সিঁদুর দান, মালা বদল, সপ্তপদী সবই হবে হিন্দু আচার মেনে। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে বসছে বিয়ের আসর। হাই প্রোফাইল বিয়ে৷ নিমন্ত্রিতদের তালিকাও তাই বেশ ভারী৷ তারকা থেকে মন্ত্রী-আমলা বাদ নেই কেউই৷ বিয়ের অনুষ্ঠানের শুরু ৯ মে থেকে। চলবে টানা ১১ তারিখ মূল পর্ব পর্যন্ত। আর ১৩ তারিখ আরবানায় হবে রিসেপশন পার্টি।

আরও পড়ুন : সোনমের বিয়ের আগের দিন সারা রাত জাগলেন বরুণ!

শুভশ্রীর বাবা দেবপ্রসাদবাবুই জানিয়েছেন, শুভশ্রীর জন্ম বর্ধমানে। এখানে বড় হওয়া। ওর জীবনে এই শহরটার একটা অন্য তাৎপর্য। তাই এখানকার আত্মীয়স্বজনের সঙ্গেও জীবনের এই বিশেষ আনন্দর মুহূর্তটা ভাগ করে নিতে চায় মেয়ে।

বিয়ের পর অষ্টমঙ্গলায় যেদিন আসবে বর্ধমানের রেনেসাঁ টাউনশিপের সিনক্লেয়ারস টুরিস্ট রিসর্টে থাকছে আরও একটি রিসেপশন পার্টি। সেদিন নবদম্পতিকে নিয়ে পরিবারের লোকজনের হই হুল্লোড়ের পালা। শুভশ্রীর প্রিয় আতসবাজি প্রদর্শনীও থাকছে এদিন।

আরও পড়ুন :

প্রায় ৬০০জন নিমন্ত্রিত৷ ভেজ, নন ভেজ তালিকায় সব খাবারই রয়েছে৷ শুভশ্রী চিকেনের যেসব পদ ভালবাসে বাদ যাবে না একটিও। সঙ্গে বিভিন্ন স্বাদের বিরিয়ানি। টলিপাড়ায় এমন বিয়ের আসর বোধহয় প্রথমবারই বসতে চলেছে৷ তাক লাগিয়ে দিতে চান এই সেলেব জুটি।

Advertisement ---
-----