কলকাতা: যাক ভেসে যাক সব রাগ-অভিমান! এবার পুজোয় ভরপুর বিনোদন পাক সিনেপ্রেমী। পুজোর ময়দানে এবার কর্তা-গিন্নি আর সে। ঢাকের আওয়াজ, ধুনিচি নাচের সঙ্গে এবার পুজোয় এন্টারটেইমেন্টের রশদ রাজ-শুভশ্রী ও মিমি।

 

টিএমটি বারের পুজোর একটি মিউজিক অ্যালবামে দেখা যাবে এই তিনজনকে। থাকছেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এছাড়াও নাকি দেখা যাবে বনি সেনগুপ্ত ও নুসরত জাহানকে। আর সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গাঙ্গুলি। তবে শোনা যাচ্ছে, মিমি যে অংশে থাকছেন সে পর্বের পরিচালনায় রয়েছেন বাবা যাদব।

আরও পড়ুন: নতুন কিছু করার স্বপ্ন দেখাবে ‘চোখের আলোয়ে’

আগামী সপ্তাহ থেকে লাহা বাড়িতে শুরু হবে শ্যুটিং পর্ব। তবে সবাইকে এক ক্যামেরায় পাওয়া যাবে না কি তা জানা যায়নি।

প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।

আরও পড়ুন: আট মাস আগে হয়েছিলেন যৌনহেনস্থার শিকার, আজ পড়ল চার্জশিট জমা

আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

----
--