‘ক্লাসরুম’কে অন্যভাবে চেনাবেন পরিচালক রাজীব বিশ্বাস

স্টাফ রিপোর্টার কলকাতা: ক্লাসরুমের ধারণা পাল্টাতে এক অভিনব ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন পরিচালক রাজীব বিশ্বাস।  শেষ ছবি বানিয়েছিলেন ‘তোমাকে চাই’।  যদিও বক্স অফিসে ততটা সাফল্য পায়নি এই ছবিটি।  তাই গতানুগতিক ভাবনা চিন্তার বাইরে গিয়ে এক অন্য ধারার ছবি তৈরি করতে চলেছেন তিনি।  যদিও ছবিটি নিয়ে এখনও মুখ খোলেননি পরিচালক রাজীব ।

তবে তিনি জানিয়েছেন এবার একে বারে অন্য ধারার ছবি করছেন তিনি।  এতদিন যে সকল ছবির পরিচালনায় দর্শক তাঁকে দেখে এসেছেন,এবার অন্য রাজীবকে পাবে দর্শক এই ক্লাসরুম ছবিটির মধ্যে দিয়ে।

এই ছবিতে অভিনয়ে রয়েছেন রুদ্রনীল, আর্য দাশগুপ্ত।  ‘সুমন বড় হচ্ছে’ ছবিতে আর্য-র অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।  আর্য জানান, এই ছবির পরেই রাজীব-এর সঙ্গে সাক্ষাৎ হয় তাঁর।  তখনই এই সিনেমার ভাবনা চিন্তার কথা জানান রাজীব।  স্ক্রিপ্টও ভাল লাগে তাঁর।  রাজি হয়ে যান ছবিটি করতে।

- Advertisement -

পাশাপাশি রুদ্রনীল জানান, এখন তাঁর ‘ক’ ছবির সব প্রচারের কাজ শেষ। জোরকদমে লেগে পড়েছেন তাঁর নতুন ছবির কাজে।  রুদ্র-কে বহুবার অন্য ধারার ছবিতে দেখা গিয়েছে।  এর আগেও চ্যাপলিন ছবিতে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল।  আবারও দর্শক তাঁকে পাবে অন্য ধারার ছবিতে তাও রাজীবের পরিচালনায়।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং।  খুব শীঘ্রই দর্শক মহলে আসতে চলেছে ছবিটি।  তবে ছবির গল্পে বেশ টানটান উত্তেজনা রয়েছে ।  তাই এখনই সেটা প্রকাশ করতে চাইছেন না পরিচালক।

Advertisement ---
---
-----