দুদিনের সফরে আজ রাজ্যে রাজনাথ

কলকাতা ও নয়াদিল্লি:  আজ মঙ্গলবার দুদিনের সফরে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং । দুদিনের এই সফরে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গে বাংলাদেশ সীমান্ত এলাকা পরিদর্শন করবেন তিনি ।
কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তর সূত্রের খবর, আজ বেলা সাড়ে ১১টার সময় বাগডোগরা বিমানবন্দরে নামবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং । সেখান থেকে হেলিকপ্টারে যাবেন তিনবিঘা হেলিপ্যাডে । দুপুর ১২টা ৫৫মিনিটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পৌঁছবেন কোচবিহার জেলার বালাপুকুরী ছিটমহল সংলগ্ন এলাকায় । সেখান থেকে বিএসএফের ১৩ নম্বর ব্যাটেলিয়ন পরিদর্শনে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । দুপুর সাড়ে ৩টা নাগাদ যাবেন তিনবিঘা করিডরে । সেখানে বর্ডার গার্ড বাংলাদেশের সঙ্গেও দেখা করবেন। ১০ মিনিট তিনবিঘা করিডরে কাটিয়ে ফের বাগডোগরা বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন তিনি । সেখান থেকে বিএসএফের এয়ার ক্র্যাফটে চেপে সন্ধ্যা ৫টা ৫০মিনিট দমদম বিমানবন্দরে পৌঁছবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । দমদম বিমানবন্দর থেকে সোজা চলে যাবেন রাজভবনে ।
এরপর বুধবার সকাল পৌনে ১০টা নাগাদ বনগাঁতে পৌঁছবেন রাজনাথ সিং । সেখানে একটি বর্ডার আউট পোস্ট পরিদর্শন করে দমাখালি এলাকায় যাওয়ার কথা আছে তাঁর। এরপর দক্ষিণ ২৪ পরগনা জেলার একটি বর্ডার আউট পোস্ট পরিদর্শন করবেন তিনি । বিকাল পাঁচটায় সেখান থেকে সোজা দমদম বিমানবন্দরে পৌঁছবেন। সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের এয়ার ক্র্যাফটে দিল্লী ফিরে যাওয়ার কথা রয়েছে রাজনাথ সিংয়ের।

Advertisement ---
-----