নয়া ট্যুইস্ট নিয়ে আসছে ‘রাখি বন্ধন’

কলকাতা: বেশ কয়েকসপ্তাহ ধরেই টিআরপি রেটিংয়ের তালিকায় একদম তলানিতে এসে ঠেকেছে ‘রাখি বন্ধন’ ধারাবাহিক৷ যার জেরে নিত্যদিনই গল্পে ট্যুইস্ট আনা হচ্ছে। এমনকি এন্ট্রি নিয়েছে নয়া চরিত্ররাও৷ ফলে গল্পের গরু মাথায় চড়ছে সিরিয়ালটির৷ এই জেরে চলতি সপ্তাহে ফের নতুন মোড়ের ঘোরে ‘রাখি বন্ধন’।

গত সপ্তাহে দেখা যায়, বন্ধনের চোখ ফিরিয়ে দেওয়ার বদলে রাখির সঙ্গে অনামিকা বন্দ্যেপাধ্যায়ের চুক্তি হয় সে মান্তাসার কাছে ফিরবে। অন্যদিকে বন্ধনকে একটা পরিবারে পাঠিয়ে দেওয়া হবে। এখানেই শেষ নয়। দাদার সঙ্গে কোন সম্পর্ক রাখতে পারবে না রাখি!

আরও পড়ুন: সমালোচনায় বিদ্ধ সোনম সহ তাঁর পরিবার! কেন জানেন?

- Advertisement -

এদিকে চলতি সপ্তাহে দেখানো হয়েছে ছড়ার সঙ্গে নতুন পরিবারে এন্ট্রি নিয়েছে বন্ধন৷ কিন্তু সেখানে বন্ধনকে নিয়ে দ্বিমত রয়েছে অনেকের৷ ফুটপাথের ছেলে বাড়িতে থাকার যোগ্য নয়, বলে জানান বন্ধনের নতুন মা ছড়ার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজনরা৷ কিন্তু ছড়া পিছু হটার মেয়ে নয়৷ তাঁর সাফ দাবি, বন্ধনের চোখে নিজের ছেলেকে দেখবেন আর তাঁর জন্য সে এ বাড়িতেই থাকবে৷

অন্যদিকে আবার অনামিকা বন্দ্যেপাধ্যায় সাথীর বাড়ি এসে রাখিকে জোর করে নিয়ে যান৷ এবং মান্তাসাই যে রাখির মা তা জানিয়ে দেওয়া হয়৷ যদিও এদিকে রাখিকে ফিরিয়ে আনবে বলে অনামিকাকে হুমকি দেয় সাথী৷

আরও পড়ুন:  তিনিই বাংলার ‘সুলতান’ ট্রেলারে বুঝিয়ে দিলেন জিৎ

আপাতত নয়া মোড়ে সিরিয়ালটি ঘুরিয়ে দর্শক টানার চেষ্টা করছে নির্মার্তারা৷ এদিকে আবার আইপিএল শেষ৷ ফলে এবার যে রেটিং পয়েন্ট একধাক্কায় অনেকটা বাড়বে তা নিশ্চয় বলার অপেক্ষা রাখে না। যদিও সপ্তাহের শেষে কোন সিরিয়াল শীর্ষস্থান দখল করবে সেটা কিন্তু সময়ের অপেক্ষা।

Advertisement
----
-----