মুখ্যমন্ত্রীর জন্যেই বদলে গিয়েছে গোটা রাজ্য! বিস্ফোরক রাখী

রাখি সাওয়ান্ত! সবসময় নিজেকে বিতর্কের কেন্দ্র বিন্দুতে রাখতেই বেশি ভালোবাসেন। হঠাত করে ভোটে দাঁড়ানো থেকে বিস্ফোরক মন্তব্য করা। সবেতেই জুড়ি মেলা ভার। কিন্তু এরই মধ্যে ফের ভাইরাল রাখী। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ রাখী। ভাবছেন কোন রাজ্যের মুখ্যমন্ত্রী।

দেখুন ভিডিওটি-

- Advertisement -

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসায় পঞ্চমুখ রাখী। তিনি বলেন, যোগী আদিত্যনাথ যেদিন থেকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হয়েছেন, তবে থেকে এই রাজ্যের নাকি ছবি পাল্টে গিয়েছে। আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পর উত্তরপ্রদেশে কোনও ধর্ষণ বা গণধর্ষণের ঘটনা ঘটেনি বলে দাবি করেন রাখি। পাশাপাশি রাখি আরও বলেন, রাস্তাঘাটের অবস্থা এতটা ভাল হয়েছে তার কারণ এর পিছনে রয়েছে যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদে বেছে নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সঠিক কাজ করেছেন বলে ভাইরাল হওয়া ভিডিওতে মন্তব্য করেছেন যোগী আদিত্যনাথ।

রাখীর ভাইরাল হওয়া ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে সমালোচনা-রাজনৈতিক তরজা। রাজনৈতিকমহলের একাংশের মত, আগামী নির্বাচনে কি ভোটে দাঁড়ানোর কোনও ভাবনা চিন্তা রয়েছে রাখীর। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও সদত্তর পাওয়া যায়নি।

Advertisement ---
-----