মুম্বই: বিরাট-অনুষ্কার বিয়ে মিটতেই বারবার শিরোনামে উঠে আসে এক বলিউড কাপলের নাম- দীপিকা-রণবীর। বেশ কয়েক বছর ধরেই হাতে হাত রেখে ঘুরছেন দু’জনে। এবার তাঁদের সাত পাকের অপেক্ষায় রয়েছে ভক্তরা। তবে এবার একেবারে গরম খবর। বিয়ের ডেট নাকি ফিক্সড। আর সেটা বন্ধু-বান্ধবদের জানাতেও শুরু করে দিয়েছেন এই কাপল।

ঘনিষ্ঠ বন্ধুরা নাকি ইতিমধ্যেই সেই মেসেজ পেয়েছেন। এবছরেই বিয়ে। কোথায় বিয়ে হবে, সেটাই ভেবে ফেলেছে দুই পরিবার। সিনেমার পদ্মিনীর বিয়ে যে বাস্তবেই হবে রাজকীয়, তা নিয়ে তো কোনও প্রশ্নই নেই।

১২-১৬ নভেম্বর বিয়ের অনুষ্ঠান হবে বলে সূত্রের খবর। আর বিরাট-অনুষ্কার পথেই তাঁদেরও ডেসটিনেশন ম্যারেজ। অর্থাৎ মুম্বইয়ের বাইরে গিয়ে কোনও অসাধারণ জায়গাতেই বিয়ে করতে চাইছেন তাঁরা। আর সেই জায়গাটা সম্ভবত ইতালি। বি টাউনে শোনা যাচ্ছে, ওই সময় তাদের কাজেরও তেমন কোনও শিডিউল নেই।

ততদিনে শেষ হয়ে যাচ্ছে রনবীরের শিম্বা। দীপিকার অনেক ছবির ব্যাপারে কথা চললেও, কোনও প্রজেক্ট শুরু হওয়ার খবর নেই। সূত্রের দাবি, আগামী মাসেই ব্যাচেলার ট্রিপে যাচ্ছেন রণবীর সিং৷ ২৭ কিংবা ২৮ জুলাই রওনা দেবেন খিলজি৷ নিজের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব ছাডা় আর কেউ যাবেন না সেই ট্রিপে৷

শোনা যাচ্ছে, রণবীরের বাড়িতে রেনোভেশনের কাজও শুরু হয়ে গিয়েছে৷ রণবীরের বিয়ের জন্য নতুন করে সাজানো গোছানো হচ্ছে সিং পরিবারের বাড়ি৷ এমনকি দীপিকা নিজে দাঁড়িয়ে থেকে প্রতিটি কাজ করছেন বলে সূত্রের দাবি৷ রণবীর এবং দীপিকার রুমটিতে বিশেষ নজর দিচ্ছেন নায়িকা৷ যে বিল্ডিংয়ে রণবীর থাকেন, সেখানেই আরও দুটি নতুন ফ্লোর কিনে নিয়েছেন অভিনেতা৷

তবে বিয়ে হবে ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই। পরে মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন। বিয়ের অনুষ্ঠানে শাহরুখ,, অর্জুন কাপুরের মত কয়েকজন বাছাই করা বন্ধু থাকছে বলে খবর।

----
--