প্রচুর কর্মী নিয়োগ রাজ্যের চার পুরসভায়

রাজ্যের চার পুরসভায় বিভিন্ন পদে ১০০ জনেরও বেশি কর্মী নিয়োগ করা হবে। এই সকল পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা লাগবে কমপক্ষে অষ্টম শ্রেণী উত্তীর্ণ।

উল্লিখিত চার পুরসভার মধ্যে তিনটি পুরসভা উত্তর ২৪ পরগনা জেলার। অপর একটি নদিয়া জেলায় অবস্থিত। এই চার পুরসভা হল কলকাতা লাগোয়া দমদম পুরসভা, গারুলিয়া পুরসভা, বাদুড়িয়া পুরসভা এবং কল্যাণী পুরসভা।

- Advertisement -

 

দমদম পুরসভায় মোট শূন্য পদের সংখ্যা ৫৫টি। যার মধ্যে মেডিক্যাল অফিসার, নার্স, ওয়ার্ড মাস্টার, ক্লার্ক, মজদুর, পিওন, অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার, হেল্পার, স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যান্ট, অ্যাম্বুলেন্স অ্যাসিস্ট্যান্ট, টিচার এবং ড্রাইভার পদে কর্মী নিয়োগ করা হবে।

গারুলিয়া পুরসভায় ক্লার্ক, টিচার, অ্যাসিস্ট্যান্ট মিস্ত্রি, বার্নিং ঘাট রেকর্ডার পদে ২৬ জন কর্মী নিয়োগ করা হবে। বাদুড়িয়া পুরসভায় ক্লার্ক, হেল্পার, মজদুর, অ্যাম্বুলেন্স অ্যাসিস্ট্যান্ট ও ড্রাইভার পদে মোট ১৬ জন কর্মী নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে কল্যাণী পুরসভায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(সিভিল), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(এলসিই), অ্যাকাউন্ট্যান্ট, ক্যাশিয়ার এবং ক্লার্ক পদে ১০ জন কর্মী নিয়োগ করা হবে।

দমদম পুরসভায় আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর। বাকি তিন পুরসভায় আগামী মাসেও করা যাবে আবেদন। গারুলিয়া পুরসভায় আবেদনের শেষ তারিখ ১লা অক্টোবর। বাদুড়িয়া এবং কল্যাণী পুরসভায় আবেদনের শেষ তারিখ যথাক্রমে ১২ এবং ৩১ অক্টোবর।

এই নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত তথ্যের জন্য চোখ রাখুন উক্ত পুরসভার ওয়েবসাইটে।

Advertisement
----
-----