মাধ্যমিক পাশ যোগ্যতায় প্রচুর কর্মী নিয়োগ করবে ইন্ডিয়ান ব্যাংক

কলকাতা: মাধ্যমিক পাশ যোগ্যতায় প্রচুর কর্মী নিয়োগ করতে চলেছে ইন্ডিয়ান ব্যাংক। আবেদন করার শেষ তারিখ চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত।

ইন্ডিয়ান ব্যাংক কলকাতা জোনের সিটি ব্রাঞ্চ থেকে হাউজিং লোনের আবেদন সংগ্রহ করার জন্য এই ডিরেক্ট সেলস এজেন্ট বা ডিএসএ নিয়োগ করবে। একক ব্যক্তি ছাড়াও কোনও কোম্পানি বা ফার্ম এই পদের জন্য আবেদন করতে পারবে। আবেদনের যাবতীয় তথ্যের জন্য ইন্ডিয়ান ব্যাংকের ওয়েবসাইট দেখার কথা বলা হয়েছে।

ওয়েবসাইট থেকে ডাউনলোড করা ফর্ম যথাযথ পূরণ করে জমা দিতে হবে ইন্ডিয়ান ব্যাংকের কলকাতা অফিসের ঠিকানায়। ঠিকানা হল: ইন্ডিয়ান ব্যাংক ইন্ড রিটেল প্রসেসিং(আইআরপিসি), দ্বিতীয় তল, ৩এ, হেয়ার স্ট্রিট, কলকাতা-৭০০০০১। খামের উপর লিখতে হবে, ‘APPLICATION FOR APPOINMENT AS DSA’। পূরণ করা আবেদন শেষ তারিখ বিকেল তিনটের মধ্যে উক্ত ঠিকানায় জমা পড়তে হবে। বিকেল তিনটের পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

- Advertisement -

আবেদনকারীর বয়স অবশ্যই ১৮ বছরের বেশি হতে হবে। ৬৫ বছর বয়সী ইন্ডিয়ান ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মীরাও আবেদন করতে পারেন। তবে, কলকাতা বা তার পার্শ্ববর্তী এলাকার প্রার্থীদের আবেদনই শুধু গ্রহণ করা হবে। প্রার্থীর স্থানীয় ভাষা এবং ইংরেজিতে জ্ঞান থাকা আবশ্যক।

Advertisement
-----