ট্রেলারে, হারানো পথে নতুন বন্ধুত্বের ঝলক দেখাল ‘সোনার পাহাড়’

কলকাতা: কিছু সম্পর্কের কোনও নাম হয় না। যেখানে কিছু সম্পর্ক মানুষকে একলা করে দেয়। সেখানে কিছু সম্পর্ক মানুষকে নতুন করে বাঁচতে শেখায়। ফেলা আসা পথে, দুই অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প ‘সোনার পাহাড়’। সদ্য মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার।

মা-ছেলের সম্পর্কের গল্প বলবে পরিচালক পরম। যার সঙ্গে সমানতালে চলবে নিখাদ এক বন্ধুত্বের কাহিনি। ২ মিনিটের ট্রেলারে একাকীত্বতা, এক মায়ের আদর-ভালোবাসা-মন্দবাসা, ছেলের খারাপ লাগা-ভালোলাগা সব ফুটিয়ে তুলেছেন পরিচালক।

পরমের কথায়, ” ‘সোনার পাহাড়’ একটি বাচ্চা ও একজন বয়স্ক মহিলার অসম বয়সী বন্ধুত্বের গল্প। চিত্রনাট্য অনুযায়ী, ছেলের সঙ্গে তাঁর মায়ের একটি দূরত্বের তৈরি হয়। যে ফাঁকা জায়গা পূরণ করে বাচ্চাটি। যার সঙ্গে আলাপ হওয়ার পর বৃদ্ধা তাঁর জীবনের হারিয়ে যাওয়া সময়ে ফিরে যায়। এককথায় বলতে গেলে এই সিনেমা মা ও ছেলের সম্পর্কের কথা বলবে।”

- Advertisement -

আরও পড়ুন: রহস্য+র‍্যাপ=জমজমাটি গুপ্তধনের খোঁজ

এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন তনুজা ও যীশু সেনগুপ্ত। তবে এই গল্পের প্রাণ ভ্রমর ‘মোহর’। মোহর জওহরলাল নেহেরু চিলড্রেন’স মিউজিয়ামে নাটকের ছাত্র। ভালো নাম শ্রীজাত বন্দোপাধ্যায়। শ্রীজাত ও তনুজার অসম বয়সী বন্ধুত্ব নিয়েই এই কাহিনি প্রাণ।

আরও পড়ুন: দেবকে নকল করছেন জিৎ!

এদিকে বহুদিন বাদে এই সিনেমার ফের একসঙ্গে দেখা যাবে তনুজা ও সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এছাড়া এই সিনেমায় রয়েছেন অরুণিমা ঘোষ, গার্গী রায়চৌধুরী সহ খোদ পরিচালক। এদিকে সংগীত পরিচালনায় থাকছেন নীল দত্ত।

Advertisement ---
---
-----