নয়াদিল্লি: জিও ব্যবহারকারীদের জন্য আবারও বড় সুখবর। টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী মুকেশ অম্বানি’র জিও’র দ্বিতীয় জন্মদিনে লক্ষ লক্ষ ব্যবহারকারীর রিটার্ন গিফট ৮ জিবি এক্সট্রা ডেটা। চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত ২ জিবি করে টপ-আপ আকারে গ্রাহকদের দেওয়া হবে। জিও’র ‘সেলিব্রেশন প্যাক’- এর অন্তর্ভুক্ত এই বিশেষ অফার। যদিও এই বিশেষ অফার সকলের জন্য কিনা তা এখনও জানা যায়নি।

রিলায়েন্স জিও’র গ্রাহকেরা ‘মাই জিও অ্যাপ’এর ‘সেলিব্রেশন প্যাক’ অথবা ‘মাই প্ল্যানস’ সেকশনে গিয়ে এই অফারের বিশদে খোঁজ নিতে পারেন। চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত এই পরিষেবা চালু থাকবে।

Advertisement

২০১৬ সালের ৫ই সেপ্টেম্বর দেশজুড়ে রিলায়েন্স জিও’র পরিষেবা চালু হয়। এরপর আর ফিরে তাকাতে হয়নি। দেশের প্রথম সারির টেলিকম কোম্পানিগুলির মধ্যে শীর্ষ স্থান দখল করে জিও। আনলিমিটেড ভয়েস কলিং, আকর্ষণীয় ইন্টারনেট ডেটা প্যাক সবমিলিয়ে দেশের বেশিরভাগ মানুষের ফার্স্ট চয়েস হয়ে ওঠে জিও।

বৃহস্পতিবার জিও তাদের ‘ক্যাডবেরি ডেয়ারি মিল্ক’ অফার লঞ্চ করে। আর এর প্যাকেটেই রয়েছে জিও ব্যবহারকারীদের জন্য চমক। বার কোড স্ক্যান করুন আর জিতে নিন জিও’র বিশেষ অফার। ‘মাই জিও অ্যাপ’এর মাধ্যমে আপনিও এই সুযোগ পেতে পারেন, যদি আপনি একজন জিও ব্যবহারকারী হন। এত রকমের অফার পেয়ে স্বভাবতই খুশি গ্রাহকেরা। জন্মদিনের প্রাক্কালে অনেকেই বলছেন, তুম ‘জিও’ হাজারো সাল…

----
--