হাতে মাত্র একদিন! জিও-র প্রাইম ‘মেম্বারশিপ’ নিয়েছেন তো?

নয়াদিল্লি: জিও-র প্রাইম মেম্বারশিপ নিয়েছেন? যদি না নিয়ে থাকেন তাহলে নিয়ে নিন। কারণ হাতে রয়েছে আর মাত্র একদিন। যদিও অনেকে দাবি করছে, রিলায়েন্স জিও-র ফ্রি অফারের মেয়াদ আরও বাড়াতে পারে। কিন্তু এখনও পর্যন্ত সংস্থার তরফে কোনও ঘোষণা করা হয়নি, তাই সাবস্ক্রিপশন নিয়ে নেওয়াই বুদ্ধিমানের মত কাজ।

আরও পড়ুন: রিলায়েন্স জিও – স্যামস্যাং হাত মেলাচ্ছে ফাইভ-জি পরিষেবা দিতে

৩১ মার্চ প্রাইম মেম্বারশিপের ডেডলাইন। ফেব্রুয়ারিতে জিও নিয়ে বড়সড় ঘোষণা করেন মুকেশ অম্বানি। রিলায়েন্স জিও প্রাইম নামের এই অফারের আওতায় রয়ছে একাধিক সুযোগ-সুবিধা। হ্যাপি নিউ ইয়ার অফারের শেষে অর্থাৎ, ১ এপ্রিল থেকে এই সুবিধা পাওয়া যাবে, ১ মার্চ থেকে ৩১ মার্চের মধ্যে মেম্বারশিপের জন্য রেজিস্টার করানোর কথা বলা হয়েছিল।

- Advertisement -

আরও পড়ুন: জিও-র মেম্বারশিপ অফার হয়ে যাবে ‘ফ্রি’! কিভাবে পাবেন জেনে নিন

এই অফারের আওতায় সাইন আপ করলে পাওয়া লোভনীয় ছাড় পাওয়া যাবে। এই অফারে নাম নথিভুক্ত করালে ২০১৮-র ৩১ মার্চ পর্যন্ত পাওয়া যাবে ৩০৩ টাকায় আনলিমিটেড ‘ফ্রি’ অফার। এর জন্য কেবলমাত্র একবার ৯৯ টাকা দিতে হবে। এই অফারকে অম্বানি বর্ণনা করেছেন “unlimited mazaa continue hoyinga” বলে। এই প্রাইম অফার পেতে দিতে হবে ৩০৩ টাকা। অম্বানির কথায়, দিনে ১০ টাকা।

আরও পড়ুন: জিও’কে ঠেকাতে মাত্র ১১ টাকায় 1 GB 4G ডাটা দিচ্ছে এই সংস্থা

জিও’র ওয়েবসাইটে গিয়ে একজন গ্রাহককে প্রথমে এই www.jio.com -লিঙ্কে যেতে হবে। সেখানেই একটি জায়গা রয়েছে, যেখানে গ্রাহক তার মোবাইল নম্বর লিখে মেম্বারশিপ ফি পেমেন্ট করতে পারবেন। জিও মানি কিংবা জিও অ্যাপ ব্যবহার করেও মেম্বারশিপ নেওয়া যাবে। এতেও যদি কোনও সমস্যা দেখা যায় তাহলে গ্রাহক রিলায়েন্স জিও স্টোর থেকে মেম্বারশিপ নথিভুক্ত করাতে পারেন।

Advertisement ---
---
-----