স্বপ্ন-পূরণের পথে রেভলিউশন

কলকাতা: এক কিংবা দু’দিনের নয়, স্বপ্ন ন’নয়টা বছরের পুরনো। যা আজ পেতে চলেছে বাস্তবের মাটি। উত্তর ও মধ্য কলকাতার পাঁচটি ছেলে যাঁরা স্বপ্ন দেখেছিল নিজের ব্যান্ড তৈরি করার। স্বপ্ন দেখেছিল বাজারের মিউজির অ্যালবাম  র‍্যাক গুলিতে আর পাঁচটা ব্যান্ডের পাশে থাকুক তাঁদেরও অ্যালবাম। সময় এসে গিয়েছে সেই স্বপ্ন-পূরণের। ২০ সেপ্টেম্বর ‘রেভলিউশন’ প্রকাশ করতে চলেছে তাঁদের প্রথম রক মিউজিক অ্যালবাম “রেভলিউশন ২০১৪”।

এই অ্যালবামে থাকছে ৮টি গান। আর আটটি গানই ভিন্ন স্বাদের। স্বপ্নের প্রেমিকা থেকে কঠোর বাস্তব গিটারের টিউনে ধরা পড়েছে অব্যক্ত সব কাহিনি। এই রক সফরে ‘রেভলিউশন’ তাঁদের পাশে পেয়েছে মিউজিক কোম্পানি ‘পাওয়ার কর্ড’-কে। “ আমাদের অনেক দিনের স্বপ্ন-পূরণ হতে চলেছে ২০ সেপ্টেম্বর। প্রায় হাজার মানুষের সামনে আমার লাইভ পারফর্ম করব এইদিন। এর থেকে আনন্দের আর কিছু নেই। আমারা চাই আমাদের গান মানুষের কাছে পৌঁছাক, তাঁরা আমাদের মিউজিক পছন্দ করুক। আর আমরা এমন করেই যাতে নতুন নতুন অ্যালবাম বানাতে পারি, জানালেন রেভলিউশনের ভোকালিস্ট শুভঙ্কর।

তবে এইদিন রাজাবাজার সাইন্স কলেজের মাঠে ছোটখাটো একটি ‘ব্যান্ডিস্তান’-এরও আয়োজন করেছে ‘রেভলিউশন’। ‘ব্ল্যাক ১৫’ এই মঞ্চে এইদিন রেভলিউশন ছাড়াও থাকছে উঠতি আরও নতুন কিছু ব্যান্ডের পারর্ফম।

- Advertisement -

বিনোদনের আরও খবর:

‘ওয়ার্ল্ড মিউজিক ডে’-তে উঠতি ব্যান্ডের সঙ্গে মঞ্চে ক্যাকটা

মিউজিক ফেস্টিভ্যালে নেপালের পাশে যুবারা

পুজো অ্যালবাম বাবার কাছে ‘ক্ষমা’ চাইলেন লোপামুদ্রার

মহুয়ার পুজো অ্যালবাম প্রকাশে গানভাসি সন্ধে

শিকড়ের টানে ‘নোটস অফ নস্টালজিয়া’

                                                                                                                             মানসী সাহা

Advertisement
---