পথ দুর্ঘটনায় মৃত দুই বাইক আরোহী

স্টাফ রিপোর্টার, বহরমপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইক আরোহীর৷ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার ইসলামপুর মোড়ে৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম বিশ্বজিৎ হাজরা (২৩) ও গোপাল সরকার (২২)৷ দুজনেই লালগোলার বাসিন্দা৷

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন ভোর রাতে মটর বাইকে করে লালগোলা থেকে রঘুনাথগঞ্জে দিকে আসছিল ওই দুই যুবক। দ্রুত গতিতে আসার কারণে নিয়ন্ত্রণ হারিতে রাস্তার পাশে রঘুনাথগঞ্জ ইসলামপুর মোড়ে কাছে একটি ইলেকট্রনিক পোলে ধাক্কা মারে৷ ঘটনায় গুরুতর জখম হন দুই যুবক।

স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান৷ সেখানে মৃত্যু হয় বিশ্বজিৎ ও গোপালের৷ পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে মর্গে পাঠায়। এদিন র্দুঘটনায় মৃত দুই বাইক আরোহীর কারোর মাথায় হেলমেট ছিল না বলে পুলিশ জানিয়েছে।

- Advertisement -

পথ র্দুঘটনা রুখতে রাজ্য জুড়ে চলছে পথনিরাপত্তা সপ্তাহ পালন। প্রশাসনের পক্ষ থেকে সচেতন করা হচ্ছে পথচলতি মানুষদের৷ পাশাপাশি গাড়ি চালকদেরও নিরাপত্তা নিয়ে সচেতন করা হচ্ছে৷ কিন্তু তাতেও পথর্দুঘটনা আটকানো যাচ্ছে না। প্রায় প্রতিদিনই পথ র্দুঘটনায় বলি হচ্ছেন বহু মানুষ। রাজ্য প্রশাসনের পক্ষ থেকে কঠোর আইন চালু হলেও তা এককথায় তোয়াক্কা করছেন না সাধারণ মানুষ৷ আর এর জেরেই র্দুঘটনা।

Advertisement
---