স্টাফ রিপোর্টার, বালুরঘাট: বিজেপি কর্মীকে অপহরণের অভিযোগে পথ অবরোধ করল বিক্ষুব্ধ এলাকাবাসী। বালুরঘাট-হিলি ৫১২ নম্বর জাতীয় সড়কের মালঞ্চা এলাকার ঘটনা। অবরোধ তুলতে এলাকায় চলে পুলিশের লাঠিচার্জ। এমনটাই অভিযোগ এলাকাবাসীর৷

প্রসঙ্গত, বালুরঘাট ব্লকের ডাঙা পঞ্চায়েতের বিজেপি সদস্য অসিত সরকারকে বোর্ড গঠন অনুষ্ঠান থেকে বিরত থাকাতে বাধ্য করা হয়৷ আর তা করতেই তাঁরই দলীয় সহকর্মী তথা বন্ধু বিপ্লব মাহাতকে অপহরণ করা হয় বলে অভিযোগ। সোমবার রাতে তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা।

সকালে এলাকারই বাঁশঝাড়ের কাছে বিপ্লববাবুর বাইক উদ্ধার করেন স্থানীয়রা। সেখানে মাটিতে রক্তের দাগও দেখতে পান তাঁরা। বিজেপি কর্মীকে অপহরণের ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে অভিযোগ বিপ্লব মাহাতোর পরিবারের।

 

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। যার জেরে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে অবরোধকারীদের বিক্ষোভের মুখে পড়তে হয়। বিক্ষোভকারীদের দাবি, অবিলম্বে বিপ্লব মাহাতোকে উদ্ধার করতে হবে৷ সেই সঙ্গে অপহরণকারীদের গ্রেফতার করতে হবে। তবে অনেক বুঝিয়েও অবরোধ তুলতে না পারায় বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ।

এদিকে ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব মিত্র। তিনি বলেছেন, ‘‘জেলায় এই ধরনের নোংরামির কোনও ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নেই।’’ বিজেপির নিজেদের মধ্যেকার গোষ্ঠী কোন্দলের কোনও ব্যাপার এর পিছনে জড়িত থাকতে পারে বলে তিনি পালটা অভিযোগ করেছেন

--
----
--