রোজভ্যালি-কান্ডে চাঞ্চল্যকর মোড়! মমতা ঘনিষ্ঠ প্রযোজককে জেরা

কলকাতা:  রোজভ্যালি-কান্ডে চাঞ্চল্যকর মোড়! সিবিআই দফতরে শ্রীকান্ত মোহতা। মঙ্গলবার শ্রীকান্ত মোহতাকে তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা অর্থাৎ সিবিআই। সেই মতো আজ বুধবার সিবিআই দফতরে হাজিরা দিলেন মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ এই প্রয়োজক।

পড়ুন আরও- ডাবু + সানি = হটকেমিস্ট্রিতে ক্লিন বোল্ড দুনিয়া

সিবিআই সূত্রে জানা গিয়েছে, রোজভ্যালির তদন্তে নেমে শ্রীকান্ত মোহতার নাম পান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে, রোজভ্যালির কাছ থেকে ৩০ কোটি টাকা নেন মোহতা। ঠিক কি কারণে এই পরিমাণ টাকা গৌতম কুন্ডুর কাছ থেকে তিনি নেন, তা জানতেই এই মুহূর্তে সিবিআই দফতরে শ্রীকান্ত মোহতাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তদন্তকারীরা।

- Advertisement -

শুধু তাই নয়, রোজভ্যালি কান্ডে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর কর্ণধার শ্রীকান্ত মোহতার সঙ্গে রোজভ্যালির কি চুক্তি হয়েছিল তা জানার চেষ্টা করবে সিবিআই। মোহতাকে জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করা হবে সিবিআই সূত্রের খবর। সূত্রের খবর, শ্রীকান্ত মোহতার সঙ্গে রোজভ্যালির ২৫ টি সিনেমার চুক্তি হয়েছে। তা নিয়েই রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে মোহতার দ্বন্দ্ব। গৌতম কুণ্ডুকে জিজ্ঞাসাবাদ করে শ্রীকান্ত মোহতার নাম উঠে এসেছে। ফিল্মের নামে রোজভ্যালি থেকে কত টাকা নিয়েছে মোহতা তাও জানার চেষ্টা করছে সিবিআই।

প্রসঙ্গত, গত কয়েকবছর আগে রাজ্যে চিটফান্ড কান্ডের তদন্তে নামে সিবিআই। সারদার পর রোজভ্যালির তদন্ত করছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। বর্তমানে সংস্থার কর্তা গৌতম কুন্ডু এই মুহূর্তে জেল হেফাজতে।

Advertisement
---