স্টাফ রিপোর্টার, হাওড়া: ব্যারাকের চারতলার ছাদ থেকে নিচে পড়ে অস্বাভাবিক মৃত্যু এক আরপিএফ জওয়ানের। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার পার্শবর্তী লিলুয়া স্টেশন এলাকায়৷ মৃতের নাম রমাশঙ্কর সিং৷ বুধবার ঘটনার কথা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, চারতলার ছাদ থেকে নিচে পড়ে অস্বাভাবিক মৃত্যু হয় ওই আরপিএফ জওয়ানের। জানা গিয়েছে, রমাশঙ্কর সিং নামের ওই জওয়ান অন্যান্য দিনের মতো অন্য আরও কয়েকজনের সঙ্গে ক্যাম্পাস কোয়ার্টারের চারতলার ছাদে শুতে গিয়েছিলেন। অন্যরা শুয়ে পড়লেও ওই জওয়ান ছাদে পায়চারি করতে করতে মোবাইলে কারও সঙ্গে কথা বলছিলেন। তবে বেশ কিছুক্ষণ পরে নিচে কিছু পড়ার আওয়াজ পায় বাকি সহকর্মীরা।

তড়িঘড়ি অন্যরা নিচের তলায় নেমে গিয়ে দেখেন মাটিতে পড়ে আছেন রমাশঙ্কর। অবিলম্বে তাঁকে লিলুয়া রেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ইতিমধ্যেই বেলুড় পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ওই আবাসনের সকল বাসিন্দাদের সঙ্গেই কথা বলে বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ৷ কিভাবে ওই চার তলার ছাদ থেকে পড়ে গেলেন এই আরপিএফ সে দিকেই নজর দিয়েচে পুলিশ৷ খুন নাকি নিছক কোনও আত্মহত্যা সে নিয়ে ধন্ধে বেলুড় থানার পুলিশরা৷ যদিও বেলুড় থানা একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

--
----
--