বিয়ে হয়নি! শোনা যাচ্ছে এই বলি অভিনেত্রী নাকি ‘প্রেগন্যান্ট’

মুম্বই: কিছুদিন ধরেই আলগা জামা-কাপড় পরতে দেখা যাচ্ছে অভিনেত্রী ইলিয়ানাকে। তবে, এবার অভিনেত্রীর এক ইনস্টাগ্রামের পোস্টে বিষয়টা যেন আরও স্পষ্ট হল। শোনা যাচ্ছে ইলিয়ানা ডি ক্রুজ নাকি গর্ভবতী।

অজয় দেবগণের সঙ্গে ‘রেড’ ছবিতে অভিনয় করছেন ইলিয়ানা। ছবির প্রোমোশনে তাঁকে বেশ কয়েক জায়গায় ঢিলে-ঢালা জামাকাপড় পরতে দেখা যায়। আর তা থেকেই ছড়াতে শুরু করে গুজব। তিনি নাকি নিজের প্রেগন্যান্সি নিয়ে মুখ খুলছেন না কারও কাছে। পুরোটাই গোপন রাখতে চাইছেন তিনি।

এবার সেই জল্পনায় আরও খানিকটা উস্কানি দিলেন তাঁর ফটোগ্রাফার বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নি-বোন। ইলিয়ানার একটি পোস্ট করেছেন তিনি তাঁর নিজের ইনস্টা অ্যাকাউন্টে। বাথটাবে ভেসে রয়েছেন সুন্দরী। হাতে চায়ের কাপ। ক্যাপশনে লিখেছেন, “@ileana_official having some sweet time alone, kind of. (sic).”

- Advertisement -

‘alone’ পর্যন্ত তো ঢিকই ছিল। কিন্তি kind of কেন? তা নিয়েই জল্পনার উদ্রেক। তবে কি তিনি ইলিয়ানার সন্তানের কথা বোঝাতেই চাইলেন? নাকি তিনি সঙ্গে আছেন বলেই এই শব্দটি ব্যবহার করলেন।

অ্যান্ড্রুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকা সত্ত্বেও, বিয়ের কথা কোনোদিন অফিশিয়ালি বলেননি ইলিয়ানা। গত বছর ক্রিসমাসে একটি ছবি দিয়ে ‘hubby’ বলে উল্লেখ করেছিলেন ইলিয়ানা। তাই তাঁর বিয়ের খবরটাও নিছকই গুজব।

@ileana_official having time some sweet time alone, kind of. 🙂

A post shared by Andrew Kneebone Photography (@andrewkneebonephotography) on

 

Advertisement
---