মহিলা সাংবাদিককে আচমকা চুম্বনে ক্ষমাপ্রার্থী ব্যক্তি

মস্কো: লাইভ চলাকালীন মহিলা রিপোর্টারকে চুমু খেয়ে চলে গেল এক ব্যক্তি। আর এই দুঃসাহসিক ঘটনা ঘটে ওয়ার্ল্ড কাপের দেশে, যা তোলপাড় করে দেয় সংবাদ মাধ্যমকে৷ অবশেষে এই কাণ্ডের কাণ্ডারী, রাশিয়ান ফুটবল ফ্যান ক্ষমা চাইলেন শুক্রবার৷ মহিলা সাংবাদিককে ভিডিও কল করে ওই ব্যক্তি জানান, তার এই কাজের জন্য মহিলা সাংবাদিককে এমন বিপর্যস্ত হতে হবে তা তিনি ভাবেননি৷ আর এর জন্য তিনি ক্ষমাপ্রার্থী৷ ওই ফুটবলপ্রেমী এও জানান, বন্ধুর সঙ্গে বাজি ধরেই এই কাজ করেছিলেন তিনি৷

ঠিক কি ঘটেছিল?
কলম্বিয়ান রিপোর্টার জুলিয়েথ গঞ্জালেজ থেরান রাশিয়ার সারানস্কের সিটি স্কোয়্যারে দাঁড়িয়ে লাইভ করছিলেন তিনি। আচমকা ঘটে যায় সেই ঘটনা। এক ব্যক্তি দৌড়ে এসে ওই মহিলাকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে চলে যান। তাঁর বুকেও স্পর্শ করে ওই ব্যক্তি। তবে, তাতে একটুও বিচলিত হননি ওই মহিলা। তিনি তাঁর লাইভ থামিয়ে না দিয়ে চালিয়ে যান অনায়াসে। পরে ওই ফুটেজ তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

তিনি লিখেছেন, ‘লোকটা এসে আমাকে চুমু দিয়ে চলে গেল। আমার বুকেও স্পর্শ করে। তারপরও আমাকে লাইভ চালিয়ে যেতে হয়েছে। পরে আমি দেখার চেষ্টা করেছিলাম যে লোকটা দাঁড়িয়ে আছে কি, কিন্তু ততক্ষণে লোকটা চলে গিয়েছে।

- Advertisement -

তিনি আরও জানান, লাইভ ব্রডকাস্টিং-এর আগে দু’ঘণ্টা ধরে প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তখন কেউ কোনও বিরক্ত করেনি। যখনই তিনি লাইভ শুরু করলেন, তখনই সুযোগ নিলেন ওই ব্যক্তি।

Advertisement ---
---
-----