জনপ্রিয় মডেলকে খুনের হুমকি ব্যবসায়ীর স্ত্রী

রাশিয়া: স্বামীর সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। এই সন্দেহে সম্প্রতি রাশিয়ার জনপ্রিয় মডেল মারিয়া লিম্যানকে খুনের হুমকি দিলেন এক ব্যবসায়ীর স্ত্রী। নাম ব্রুনেট। মারিয়ার দাবি, ব্রুনেট প্রাণে মারার হুমকি দিয়েছেন। সেই সঙ্গে মডেলের আরও অভিযোগ, ” তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন ব্রুনেট। নিজের স্বামীর সঙ্গে তাঁর নাম জড়িয়ে, কুকথা বলছে সে।”

তবে মারিয়ার অভিযোগ অস্বীকার করেছেন ব্রুনেট। তিনি বলেন, সে সময় মারিয়াকে হুমকি দিয়ে মেসেজ পাঠানো হয়েছিল, সেই সময় তিনি ছুটিতে ছিলেন। একই সঙ্গে তিনি জানান, মারিয়ার সঙ্গে দেখা করে আমি তাঁকে বোঝাতে চেয়েছিলেন যে, তিনি তাঁর ও অন্য কারুর জীবনে ক্ষতি করছেন। কিন্তু মারিয়া বারবার আমাকে অপমান করেছেন।

- Advertisement -

আরও পড়ুন: কাপুর বংশের ‘রকস্টার’র অজানা গল্প

তবে মারিয়া তাঁকে হুমকি দিয়ে করা মেসেজগুলি সোশ্যাল মিডিয়ার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। যদিও পরে তিনি ওই মেসেজগুলি ডিলিট করে দেন।

মারিয়া এই প্রসঙ্গে আরও বলেন, ব্রুনেটের নাম তিনি প্রচারের জন্য উল্লেখ করেননি। তাছাড়া নিজের ব্যক্তিগত জীবন ও সম্পর্ক সবার কাছে তুলে ধরতে আগ্রহী নন তিনি।

আরও পড়ুন: টলিপাড়ার নতুন ফেলুদা

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার সেনসেশন মারিয়া। ২০১৫-তে মারিয়াকে প্লেবয় ম্যাগাজিনের কভার-গার্ল ছিলেন তিনি। এমনকি চলতি বছরে তাঁকে ইউক্রেনের প্লেবয় প্লেমেট বাছাই করা হয়েছে।

Advertisement
---