৩০০ কোটির ক্লাবে ভাইজান

মুম্বই: মুক্তির পর থেকে টিকিট কাউন্টারের বাইরে ঝুলছে একটানা ‘হাউসফুল’ ট্যাগ। কুড়ি দিনের মাথায় ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ‘বজরঙ্গি ভাইজান’। আমিরের ‘পিকে’-এর পর দ্বিতীয় হিন্দি ছবি যা টপকে ফেলেছে তিনশো কোটির গণ্ডি। সম্প্রতি ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইটারে লিখেছেন, “ শুধু মাত্র ভারতে ‘বজরঙ্গি ভাইজান’-এর কালেকশন ছাড়িয়েছে ৩০০ কোটি”।
তবে ভাগ্যের ফের নাকি নেহাতই যোগ কি বলবেন? ৫  আগস্ট আজ থেকে ২১ বছর আগে মুক্তি পেয়েছিল সলমনের ‘হাম আপকে হে কৌন’, যা সেই সময়ের  সুপারডুপার হিট। সেই সঙ্গে সলমনের ফিল্মি কেরিয়ারে টার্নিং পয়েন্টও বলা যায়। আর সেই ৫ তারিখেই ৩০০ কোটির ক্লাবে ভাইজান। সব মিলিয়ে বলাই যায়, ফাইভ ইজ লাকি নাম্বার ফর সাল্লু।
এদিকে, পড়শি দেশ পাকিস্তানেও বজরঙ্গি ভাইজান সাড়া ফেলে দিয়েছে। মুক্তির পর প্রথম সপ্তাহে করাচি এবং ইসলামাবাদে দু’টি পাকিস্তানি ছবিকে পিছনে ফেলে ৩৮ কোটি টাকার ব্যবসা করেছে ‘বজরঙ্গি ভাইজান’। বেশ কয়েকটি কাটের পর পাকিস্তানে মুক্তি পেয়েছে এই সিনেমা।
পরিবার থেকে হারিয়ে যাওয়া একটি ছোট পাকিস্তানি মেয়েকে তাঁর দেশে ফিরিয়ে দেওয়ার গল্প ‘বজরঙ্গি ভাইজান’। ছবিতে সলমনের-করিনা ছাড়াও রয়েছে নওয়াজ উদ্দিন সিদ্দিকি৷
 

 

Advertisement ---
---
-----