ভোটে জিতেই মমতার সঙ্গে হাত মেলালেন সত্য

    কোলাঘাট: দীর্ঘ প্রায় চল্লিশ বছর বামেদের দখলে ছিল কোলাঘাটের খন্যাডিহি গ্রামপঞ্চায়েতের মানুয়া গ্রাম। যদিও প্রায় বেশ কয়েকবছর পঞ্চায়েত তৃনমূলের দখলে এলেও এই মানুয়া গ্রাম ছিল সিপিএমের দখলে। তবে সদ্য শেষ হওয়া নির্বাচনে এই পঞ্চায়েত তৃনমূলের দখলে আসলেও এলাকার নির্দল প্রার্থী সত্য মাজি জয়লাভ করে। যদিও এই গ্রামসভায় লড়েছিল তৃনমূলের অলোক মাজি, বিজেপির বিশ্বনাথ মাজি এবং সিপিএমের সুকুমার বেরা। তবে ভোটকাটাকাটির খেলায় সিপিএমের প্রার্থী থেকে নির্দলের সত্য মাজি ৫৪ ভোটে জয়লাভ করেন। তৃনমূল এখানে তৃতীয় স্থানে থাকে।

    নির্দল প্রার্থী সত্যবাবু ধর্মচিন্তা নিয়ে বেশী ব্যস্ত থাকতেন। তবে ভোটে জিতে ধর্মচিন্তার পাশাপাশি এবার দেশ সেবার কথাও তিনি ভাববেন বলে জানান। তবে রবিবার এলাকায় জয়ী প্রার্থীদের নিয়ে বিজয় মিছিলে তৃনমূলে যোগদান করেন সত্যবাবু। গ্রামসভায় তৃনমূলকে হারিয়ে ফের তৃনমূলে যোগদান করায় খুশি সত্যবাবু।

    এদিন সত্যবাবুকে দলীয় পতাকা ও মালা পরিয়ে দলে গ্রহন করেন খন্যাডিহি গ্রামপঞ্চায়েতের তৃনমূল নেতৃত্বরা। স্থানীয় তৃনমূল নেতা দেবব্রত ভৌমিক জানান,দীর্ঘ চল্লিশ বছর পর তৃনমূলের দখলে মানুয়া গ্রাম।আর এলাকার উন্নয়নের স্বার্থেই সত্য বাবু এলাকার মানুষের জন্য কাজ করবেন এটাই দলের আশা। সত্যবাবু জানান, এলাকার উন্নয়নের জন্য শাসকদলের সঙ্গে হাত মিলিয়েছি। আগামীদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং জেলার পরিবহনমন্ত্রীর আশির্বাদ নিয়ে এলাকার মানুষের পাশে দাঁড়াব।

    Advertisement ---
    ---
    -----