অভিনেত্রীকে হেনস্তার ঘটনায় চাঞ্চল্যকর মোড়!

কলকাতা:  মাঝ রাস্তায় সায়ন্তিকাকে হেনস্তা! মামলায় নয়া মোড়! ঘটনার সূত্রে পৌঁছতে অভিনেতা সঞ্জয় মুখোপাধ্যায় ওরফে জয়কে জিজ্ঞাসাবাদ করতে চায় টালিগঞ্জ থানার পুলিশ। হঠাত কেন এভাবে নায়িকাকে হেনস্তা করা হল? তা নিয়ে এখনও বেশ ধোঁয়াশার মধ্যে রয়েছেন তদন্তকারী আধিকারিকরা। আর সেই ধোঁয়াশা কাটাতেই অভিনেতা জয়কে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

প্রসঙ্গত, গত শুক্রবার সাদার্ন অ্যাভিনিউতে টলিউড অভিনেত্রী সায়ন্তিকাকে গাড়ি নিয়ে তাড়া করে হেনস্তা করার অভিযোগ ওঠে অভিনেতা জয়ের বিরুদ্ধে। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিকা তথা অভিনেতার এই কাজে হাতেনাতে গ্রেফতার করা হয় জয়কে। আপাতত অভিনেতার গাড়িটি রয়েছে থানায়। সেই গাড়িটি নিতে এলে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চাইবে। এমনটাই জানা গিয়েছে বিভিন্ন সূত্রে।

কি ঘটেছিল গত শুক্রবার?

দুপুরের দিকে সহকারীর সঙ্গে গাড়িতে চেপে ফিরছিলেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা। অভিযোগ, ঠিক তখনই গাড়ি নিয়ে ধাওয়া করেন সঞ্জয় ওরফে জয়। সাদার্ন অ্যাভিনিউ এবং শরৎ বোস রোডের সংযোগস্থলে আচমকাই সায়ন্তিকার গাড়ির সামনে তীব্র গতিতে পথ আটকে দাঁড়ায় জয়ের গাড়ি।

ওই অভিনেত্রী পুলিশের কাছে লিখিত অভিযোগে জানিয়েছেন, গাড়ি থেকে নেমেই অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন জয়। সায়ন্তিকার দাবি, তাঁর সঙ্গী সহকারী গাড়ি থেকে নেমে জয়কে থামাতে গেলে তাকে মারধরা করা হয় বলে অভিযোগ। এরপরেই পুলিশের কাছে অভিযোগ জানান অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিশ। পরে গ্রেফতার করা হয় জয়কে। যদিও ঘটনায় জামিনে মুক্ত আছে জয়।

----
-----