পুজোয় স্পেশাল হালকা সোনার গহনায় ত্রিধা

SENCO-GOLD-01
সোনার মেয়ে.. , ছবি- মিতাুল দাস

মানসী সাহা, কলকাতা: সাধ থাকলেও, সাধ্যের মধ্যে নেই সোনার গয়না। অথচ সোনার চকচকে চিকণ ত্বকে কালি লাগেনি একটুও। ভাল লাগা-ভালবাসা-প্রেম-বিয়ে-ফুলশয্যা..জীবনের সবকটি সুবর্ণ মুহূর্তের সঙ্গে জড়িয়ে রয়েছে সোনার গয়না। কিন্তু কী করে সাধের সোনার দামের সঙ্গে পাল্লা দেবেন আমজনতা? তাই এবার সেই আম বাঙালির কথা মাথায় রেখেই এবার পুজোয় সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এসেছে সোনার ও হিরের লাইট কালেকশন। টলিউডের নায়িকা ত্রিধার হাত ধরেই সম্প্রতি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মণ্ডস-এর মৌলালি শাখায় লঞ্চ করল পুজো ‘এভারলাইট কালেকশনস’।

SENCO-GOLD-02
হালকা কিন্তু সোনা…, ছবি-মিতুল দাস

বাজার বিশেষজ্ঞরা বলছেন, বিয়ে ছাড়া আজকাল কেউই ভারী সোনার গয়না দিকে ঝুঁকছে না। আর আশি হোক কিংবা আঠারো, এখন সবার পছন্দ হালকা সোনার গয়নার। তা হবেই না কেন? সাধ ও সাধ্য যে দুটো যে এখন হাতের নাগালে। “ হালকা সোনার গয়নার ট্রেন্ড কলকাতায় অনেকদিন ধরেই চলছে। তবে আমাদের এই ‘লাইট কালেকশন’ সবার থেকে আলাদা। এবারে আমার শুধু ইয়েলো গোল্ড নয়, পিঙ্ক ও হোয়াইট গোল্ডের উপরও বিভিন্ন ডিজাইন করেছি। যার দাম শুরু হচ্ছে সাত হাজার থেকে, জানালেন সেনকোর এক্সিকিউটিভ ডাইরেক্টর শুভঙ্কর সেন।

‘এভার লাইট কালেকশনে’ মূলত রাখা হয়েছে আংটি ও নেক পিস। গয়নার অভিনব সব নকশা এক্কেবারে নজর কাড়া! বিশেষত নতুন প্রজন্মের কাছে এই কালেকশন তো হাতের কাছে স্বর্গলাভের মত।  কালেকশন দেখে আহ্লাদে ডগমগ ত্রিধাও। নায়িকা নিজেই সদ্য কুড়ির কোঠা পেরিয়েছেন।  তাঁর কথায়, “ গয়নার বাক্সে সেনকোর ‘এভার লাইট কালেকশন’ থাকাটা মাস্ট। সব ধরনের পোশাকের সঙ্গে এই গয়নাগুলি খুব ভালো ম্যাচ করবে”।

- Advertisement -

তাই যতই দাম বাড়ুক, এবার মেয়ের বিয়েতে গলার হার থেকে জামাইয়ের আংটি, পুত্রবধূর সোনার বাঁধানো নোয়া সব কিছুই মধ্যবিত্তের হাতের নাগালে। সেনেকোর লাইট কালেকশনে সঙ্গে ‘সোনা’ হয়ে উঠুক বাড়ির মেয়েরা।

Advertisement ---
---
-----