ফের প্রকাশ্যে শ্যুটআউট, ব্যবসায়ীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য

স্টাফ রিপোর্টার, বারাকপুর: প্রাতঃভ্রমনে বেরিয়ে খুন ব্যবসায়ী৷ দুষ্কৃতিদের গুলিতে ঝাঁঝরা হয়ে খুন হন এই ব্যবসায়ী। মৃতের নাম সঞ্জয় সিং, বয়স ৩৫ বছর৷ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরের বারো মন্দির ঘাট অঞ্চলে৷

প্রতিদিনের মতো শনিবার সকালেও প্রাতঃভ্রমনে বেরিয়েছিলেন ওই ব্যবসায়ী৷ শনিবারও সকাল ৬ টা নাগাদ হাঁটতে বেরোলে তার পিছু নেয় বাইকে সওয়ার তিন দুষ্কৃতি। সঞ্জয়কে ধাওয়া করলে সে বিপদ বুঝে দৌড়ে পালানোর চেষ্টা করে৷ কিন্তু কিছুক্ষনের মধ্যেই ওই বাইক আরোহী দুষ্কৃতিরা প্রকাশ্য রাস্তায় বন্দুক হাতে ঘিরে নেয় সঞ্জয়কে।

 

- Advertisement -

 

খুব কাছ থেকে তিন দুষ্কৃতি ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে পর পর ৫ রাউন্ড গুলি ছোঁড়ে বলে দাবি এলাকাবাসীর। অন্ততঃ ৩ /৪ টি গুলিতে ঝাঁঝরা হয়ে যায় ওই ব্যাবসায়ী। প্রকাশ্যে এই শ্যুটআউটের পর ঘটনাস্থল ছেড়ে আততায়ীরা বাইকে চড়ে বিটি রোডের দিকে পালিয়ে যায়৷ গুলির শব্দ শুনে জড়ো হয় প্রতিবেশীরা।

পড়ুন: পথদুর্ঘটনা কেড়ে নিল একই পরিবারের চারজনের প্রাণ

সকলেই গিয়ে দেখেন রাস্তার ওপর থেকেই উদ্ধার হয় সোদপুর সুখচর রাজাবস্তির বাসিন্দা সঞ্জয় সিংয়ের রক্তাক্ত দেহ৷ খবর দেওয়া হয় খড়দা থানায়। স্থানীয় খড়দা বলরাম সেবা মন্দির হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষনা করা হয় সঞ্জয় সিংকে। শনিবার সকালে প্রকাশ্যে শ্যুট আউটের এই ঘটনায় সোদপুর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

গোটা ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা পুলিশের কাছে দুষ্কৃতিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন । তবে সঠিক কি কারনে এই খুন তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছ । ব্যক্তিগত কোন কারণ নাকি ব্যাবসায়িক শত্রুতার জেরে এই ঘটনা ঘটল তা জানার চেষ্টা করছে খড়দা থানার পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, ব্যবসায়িক শত্রুতার জেরে সম্প্রতি সোদপুর অঞ্চলে সঞ্জয় সিংয়ের সঙ্গে তার বিরোধী গোষ্ঠীর অশান্তি চলছিল । তারই জেরে এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। শনিবারই ওই ব্যবসায়ীর দেহ ময়নাতদন্তের জন্য বারাকপুর মর্গে পাঠানো হয়েছে।

Advertisement
---