ঠিক কি হতে চলেছে সেই রাতে?

স্টাফ রিপোর্টার কলকাতা: পরিচালক বিরসা দাশগুপ্তের ছবি ‘সব ভূতুড়ে’। মঙ্গলবার ছবির পোষ্টার লঞ্চ হতেই সেটি ভালই সাড়া ফেলেছে দর্শক মহলে।

ছবির পোস্টারে এক শিশুর মুখ খুবই ভয়ঙ্করভাবে দেখানো হয়েছে। যা সত্যি হার মানাবে হলিউডের ভূতের ছবির পোস্টারকে। এই ছবির কাহিনী লিখেছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের বাংলার অধ্যাপক কল্লোল লাহিড়ী। গল্পের মূল চরিত্র অনিকেত (আবির) এবং নন্দিনী(সোহিনী)কে নিয়ে। অনিকেত ভূতে বিশ্বাসী নয়, সে গ্রামের স্কুলের প্রধান শিক্ষক। কিন্তু তার স্কুলেই এমন সব ভূতুড়ে ঘটনা ঘটে যে তাঁকেই সেগুলো সামলাতে হয়। ঠিক গোয়েন্দা নয় তবে ফেলুদার ছোঁয়া থাকবে এই চরিত্রে।

অন্যদিকে, সেই গ্রামে আসে এক সুন্দরী রমণী। নাম তার নন্দিনী। সে হাসে না, এক দৃষ্টে তাকিয়ে থাকে। কম কথা বলা এক অদ্ভুত চরিত্রে থাকবে সোহিনী। তবে সে ভূতকে ফিল করে কিন্তু ভূত দেখতে পায়না। আবার এই ছবিতে প্রথমবার দেখা যাবে বিরসা কন্যা ইদা কে। ছ’বছরের মিনির চরিত্রে অভিনয় করবে ইদা।

ভূতের গল্প নিয়ে আগেও ছবি বানিয়েছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবির নাম ছিল ‘গল্প হলেও সত্যি’। তবে সেটা রিমেক ছিল। আবারও সেই ভূত নিয়েই ছবি বানাচ্ছেন তিনি। ছবিতে অভিনয় করছেন আবীর,সোহিনী। এছাড়াও রয়েছে একজন নতুন খুদে সদস্যা। যে কিনা আবার পরিচালক কন্যা। অর্থাৎ বিরসা দাশগুপ্তের মেয়ে ইদা ডেবিউ করতে চলেছে বাবার হাত ধরে। পাশাপাশি বড় মেয়ে মেখলা সহ পরিচালক হিসেবে ডেবিউ করছেন এই ছবিতেই। এখন দেখার পালা পোষ্টার হিট যতটা করেছে,ছবিটি মুক্তির পর ততটাই সাফল্য পায় কিনা?

Advertisement
----
-----