টপলেস থেকে বিকিনি! ইনস্টায় পারদ চড়াচ্ছেন Hot সোফিয়া

কখনও ‘সন্ন্যাসিনী’, আবার কখনও ‘হট’! বিনোদনের খবরে শিরোনামে আসার ক্ষেত্রে সবার উপরেই থাকে সোফিয়া হায়াতের নাম। এবার আরও একবার শিরোনামে সোফিয়া আর তার ইন্সটাগ্রাম হ্যান্ডল। কারণ, তিনি সেখানে এমন একগুচ্ছ ফটো আপলোড করেছেন, যা উষ্ণতার পারদ চড়চড় করে চড়িয়ে দিতে বাধ্য।

সম্প্রতি স্বামী ভ্লাদ স্তানেস্কুর সঙ্গে মিশরে ঘুরতে গিয়েছিলেন তিনি। এটাই তাঁদের প্রথম হানিমুন। আর সেই হানিমুনের ছবি পোস্ট করেছেন সোফিয়া। কোনও ছবিতে স্বামীর ঠোঁটে চুম্বন আবার কোনও ছবিতে সোফিয়া একেবারে টপলেস। বিকিনি পরে সমুদ্র সৈকতেও দেখা গিয়েছে তাঁকে। ঠাণ্ডা ডিসেম্বরে যা দেখলে উত্তাপ বাড়তে বাধ্য।

Cleansing my crystals #somabay #kepinski #honeymoon

- Advertisement -

A post shared by Sofia Hayat (@sofiahayat) on

খুব বেশিদিন আগে নয়, ২০১৬-র জুন মাসে এই সোফিয়া হায়াত ঘোষণা করেছিলেন, তিনি নাকি সন্ন্যাসী হচ্ছেন। নিজের নামকরণ করেন গাইয়া মাদার সোফিয়া আল্লা মা। এরপর ২০১৭-র ১ মার্চ ফের শিরোনামে আসেন তিনি। সন্ন্যাস ছেড়ে বয়ফ্রেন্ডের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন তিনি। ২৪ এপ্রিল লন্ডনে গোপনে বিয়েটাও সেরে ফেলেন। তাঁর স্বামী পেশায় ইন্টেরিয়র ডিজাইনার।

Who is that taking my picture? #somabay #kepinski

A post shared by Sofia Hayat (@sofiahayat) on

এর আগেও ইনস্টাগ্রামে তাঁর স্বামীর সঙ্গে লিপলকের একটি ছবি পোস্ট করেছেন তিনি, আর নিচে যৌনতা নিয়ে বিস্তারিত বিবরণও দিয়েছিলেন। লিখেছিলেন, ‘অর্গ্যাজম হল পবিত্র। যৌনতায় কোনও পাপ নেই, কোনও ভুল নেই।’ যৌনতাকে ‘স্বর্গীয়’ আর অর্গ্যাজম ‘পবিত্র’ আখ্যাও দিয়েছেন একাধিকবার। পরের পোস্টে সোফিয়া আরও সাংঘাতিক। তাঁর বিবরণে লিখছেন “ভগবান হলেন ‘সেক্সুয়াল” ও “অর্গ্যাজম হল ভগবানের শক্তি”।

Beach..my baby..and the sea! Honeymoon day 1

A post shared by Sofia Hayat (@sofiahayat) on

Advertisement
---