শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত সোহিনী

কলকাতা: গুরুত্বর আহত অভিনেত্রী সোহিনী সরকার। ‘ভূমিকন্যা’-র শুটিং চলাকালীন পিঠে গুরুতর চোট পান নায়িকা। এতটাই আঘাত পান তিনি আপাতত বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকে শ্যুটিংয়ের কাজ।

আসলে পিঠের আঘাত লাগার পর ডাক্তারের পরামর্শ নেন অভিনেত্রী। সোহিনীকে সম্পূর্ণ বেডরেস্টের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাই আপাতত শয্যাশায়ী সোহিনী। বিশ্রামের পাশাপাশি ফিজিওথেরাপিও চলছে তাঁর। এমত অবস্থায় স্বাভাবিক ভাবে শ্যুটিংয়ে যেতে পারছেন না তিনি। আর তাই নিয়ে নাকি বেশ চিন্তিত তিনি। নায়িকার আশঙ্কা এই ঘটনার ফলে বেশ অসুবিধাতেই পড়তে পারে প্রযোজক।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

সূত্রের খবর, একটি অ্যাকশন সিকোয়েন্স শুট করার সময় আহত হন সুন্দরী। দৃশ্যটিতে একটি বোট টানতে হয়েছিল নায়িকাকে। সেসময় পিঠে চোট পান সোহিনী। তবে সেসময় ব্যাথাকে এতোটা গুরুত্ব দেননি তিনি। পরে বিষয়টা গুরুত্বর হয়ে ওঠে।

ছবি: ট্যুইটারের সৌজন্যে
- Advertisement -

ড্রয়িংরুমে এখন আসর জমেছে ভূমিকন্যার। শাশুড়ি-বৌমা, প্রেমিক-প্রেমিকার প্রেমকথা তথাকথিত ধারাবাহিকের মোড় ঘুরেছে বেশ কয়েকদিন হল। তবে জমজমাটি অ্যাকশন থ্রিলার এটাই বোধ হয় প্রথম। রূপক সাহার উপন্যাস ‘তরিতা পুরাণ’ নিয়েই তৈরি অরিন্দমের ‘ভূমিকন্যা’।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এক বছর আগে অরিন্দম শীলের কাছে এই সিরিয়ালের অফার নিয়ে আসেন চ্যানেল কর্তৃপক্ষ। তখন থেকেই শুরু হয় চিত্রনাট্যের কাজ। আর চলতি বছরের জানুয়ারি থেকে শুরু হয় শুটিং পর্ব। যেখানে মূল চরিত্রে রয়েছেন সোহিনী সরকার। সিরিয়ালে তড়িতার চরিত্রে রয়েছেন অভিনেত্রী। নিজের আপনজনদের অধিকারের জন্য লড়াই করতে দেখা যাবে তাঁকে। ধূসর চরিত্রে রয়েছেন চিরঞ্জিৎ, কৌশিক সেনকে। যাদের বিরুদ্ধে সোহিনীর সঙ্গ দেবে অঙ্কুশ (অনির্বাণ)। সুতরাং বুঝতেই পারছেন এই মাধ্যমে নতুন আর পুরনোদের মিশেলে জমকালো কাহিনি বুঁনেছেন পরিচালক।

Advertisement
---