স্কুলে চুরি, সর্ষের মধ্যেই ভূত মানছে কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার, বারাকপুর: স্কুলে চুরি৷ আর সেই ঘটনায় অভিযোগের আঙুল স্কুলেরই দুই শিক্ষকের দিকে৷ উত্তর ২৪ পরগণার বারাকপুরের রবীন্দ্র মুক্ত বিদ্যালয়ে সোমবার গভীর রাতে খোয়া যায় কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র ও সামগ্রী৷

স্কুল পরিচালন কমিটির সভাপতি এই চুরির ঘটনায় ওই স্কুলেরই দুই শিক্ষককে সন্দেহ করেন৷ যদিও ওই দুই শিক্ষকের নাম সংবাদমাধ্যমের কাছে বলতে রাজি হননি সভাপতি৷ তিনি জানিয়েছেন, স্কুল থেকে খোয়া গিয়েছে কিছু গুরুত্বপূর্ন নথি, অডিট রিপোর্টের কাগজপত্র, বিল, কম্পিউটারের সিপিইউ, মনিটর এবং অল্প কিছু টাকাপয়সা। সর্ষের মধ্যেই যে ভূত রয়েছে সেদিকে ইঙ্গিত করেছেন স্কুল পরিচালন কমিটির সভাপতি।

তাঁর অভিযোগ, বিদ্যালয়ে দু’জন শিক্ষক রয়েছেন৷ তাঁরা বিভিন্নভাবে স্কুলের পরিবেশ নষ্ট করছেন। তিনি ওই দুই শিক্ষকের নাম পুলিশের কাছে জানিয়েছেন৷ তাঁদের বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেছেন৷ টিটাগড় থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement DFP -

বছরখানেক আগে এই স্কুলে সিসিটিভির সমস্ত ক্যামেরা ভেঙে গুরুত্বপূর্ণ নথি চুরি হয়েছিল। সেই ঘটনার কোনও কিনারা করতে পারেনি পুলিশ। ফের স্কুলের আলমারি ভেঙে স্কুল থেকে গুরুত্বপূর্ন নথি চুরির ঘটনা ঘটল।

স্কুলের শিক্ষকদের মধ্যে দলাদলি এবং স্কুলের পরিচালন কমিটির সঙ্গে দ্বন্দ্ব এই চুরির ঘটনার জন্য দায়ী বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তবে এই চুরির ঘটনার এখনও কোন সূত্র এখনও পুলিশের হাতে আসেনি৷

Advertisement
----
-----