টোটোর ধাক্কায় জখম ছাত্রী

স্টাফ রিপোর্টার, হাওড়া: টোটোর ধাক্কায় গুরুতর জখম হল সপ্তম শ্রেণির এক ছাত্রী৷ শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়াতে৷ ওই ছাত্রীর নাম অংশিকা গিরি৷ সে লিলুয়ার আই.পি মেমোরিয়াল স্কুলের ছাত্রী৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মত শুক্রবার সকালেও ওই ছাত্রী টোটো করে স্কুলে যাচ্ছিল৷ স্কুলের সামনে টোটো থেকে নামে সে৷ তখনই অসাবধনতাবশত ওই টোটোর চালক তার পায়ের উপর দিয়ে গাড়িটি চালিয়ে দেয়৷ তাকে দেখে বালি ট্রাফিকে কর্তব্যরত পুলিশ কর্মীরা ছুটে আসে৷

আরও পড়ুন: পুজোর আগেই গাড়ি কেনার খরচ বাড়ছে

- Advertisement -

তাকে উদ্ধার করে ঘুসুড়ির জয়সোয়াল হাসপাতালে পাঠায়৷ তার পায়ে গুরুতর আঘাত লাগায় সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় কলকাতার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে৷ বেলুড় থানার পুলিশ টোটো চালককে আটক করেছে। গাড়িটিও বাজেয়াপ্ত করছে তাঁরা।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, বালি, বেলুড় ও লিলুয়ায় দিনদিন টোটোর দৌরাত্ম্য বেড়েই চলেছে৷ পুলিশ প্রশাসন তাদের নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছে। বারবার টোটো ইউনিয়নকে সতর্ক করে জানানো হচ্ছে৷ তা সত্ত্বেও তাদের দৌরাত্ম্য নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।

বেলুড়ে অব্যাহত টোটো দৌরাত্ম্য। গত কয়েক মাসে টোটোর ধাক্কায় দুই ছাত্রীর প্রাণ গিয়েছিল৷ তারপরেও টোটোর বেলাগাম গতিতে এখনও নিয়ন্ত্রণ আসেনি। যার জলজ্যান্ত প্রমাণ মিলল শুক্রবার সকালে।

Advertisement ---
---
-----