সৌজন্যে ইনস্টাগ্রাম

কলকাতা: রাজ-শুভশ্রীর নাম শিরোনাম থেকে বাদ পড়লে কি করে হবে। কারন টলিউডের হেভি ওয়েট কাপল দের মধ্যে রাজ-শুভশ্রীর নাম থাকবেই। তবে হটাত এরকম হেডলাইন দেখে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। বিয়ের পর বহুদিন লাইম লাইটে দেখা যায়নি এই টলি সুন্দরী কে। হানিমুন শেষ করে বিয়ের রেশ কাটিয়ে নিজের চেনা ছন্দে ফিরছেন রাজ ঘরণী।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

টুইটারে তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে শুভশ্রীর সঙ্গে বেশ কিছু জন যারা প্রত্যেকেই মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট নিয়ে রয়েছেন। এবং শুভশ্রীর হাতেও রয়েছে গিটার। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘নতুন কিছু আসছে, কি সেটা ভেবে বলুন তো’? তবে নতুন কি আসছে তা টুইস্টই রেখে দিয়েছেন টলি ডিভা।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

প্রসঙ্গত,গত মে মাসেই সাতপাকে বাঁধা পড়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন রাজ। আসলে ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

তাই শুভশ্রীই বা থেমে থাকবেন কেন? তাই তিনি কোমর বেধে নেমে পড়েছেন কাজে। এতদিন বাদে শুভশ্রী লাইম লাইটে ফিরছেন তাই এখনই পরিষ্কার কিছু জানাননি তিনি।একটু টুইস্ট থাক শুভশ্রীর ফ্যানদের জন্য।

https://twitter.com/subhashreesotwe/status/1026426022844084225

----
--