ঘনিষ্ঠ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুভশ্রীর ছবি! প্রশ্ন উঠছে ছেলেটি কে?

কলকাতা: ফাঁকা সমুদ্র তট। সেখানে একটি পুরুষের বুকে মাথা রেখে শুয়ে আছেন শুভশ্রী। সম্প্রতি এমন এক ছবি হটকেক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার। সবার একটাই প্রশ্ন, “ছেলেটি কে”। কিন্তু উত্তর এখনও অজানা।

কিছুদিন আগে পরিচালক রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নায়িকা। নেট দুনিয়া ছয়লাপ রোম্যান্টিক ছবিতে। সেখানে রণে ভঙ্গ আনে এই ছবি। যদিও নায়িকা নিজে এই ছবি পোস্ট করেছেন! বোঝাই যাচ্ছে কোনও সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য। কিন্তু কোন সিনেমা? আর অভিনেত্রীর সঙ্গে সঙ্গীটি বা কে?

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

বছর কয়েক আগে বীচের মধ্যে শুভশ্রীর একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সাইবার দুনিয়ায়। ছবিটি দেখলে বুঝতে পারবেন এই ছবিটি সেই সমুদ্রতটেরই। নায়িকার কস্টিউম তাঁর প্রমাণ।

- Advertisement -

আরও পড়ুন: কেমন ছিল ‘রাজা’র রাজত্ব? প্রকাশ্যে এলো ভিডিও

ছবি: ফেসবুকের সৌজন্যে

এদিকে বিয়ের পর স্বামীর সঙ্গে কাজে মন দিয়েছেন নায়িকা। এবছর টিএমটি বারের পুজোর মিউজিক অ্যালবামে থাকছেন তিনি। একদিকে একই গানে থাকছেন শুভশ্রী-মিমি। অন্যদিকে পরিচালক রাজ। সঙ্গে বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এবং প্রথমবার গানের সঙ্গে সঙ্গে ফিচারিংও জিৎ গাঙ্গুলি। এককথায় ফুল অফ এন্টারটেনইমেন্ট। যার জন্য অপেক্ষা করে আছে সিনেপ্রেমীরা।

আরও পড়ুন: CONFIRMED! দেখে নিন বিগ বসের প্রতিযোগী কারা

 সদ্য মুক্তি পেয়েছে টিএমটি বার পুজো মিউজিক অ্যালবাম ‘জয় জয় দুর্গা মা’-এর মেকিং ভিডিও। পুরো গানটি দুর্গা পুজো আবহয় নিয়ে। পরিচালক রাজের কথায়, ” আমি এরআগে পুজোর দু’তিনটে গান শ্যুট করেছি। কিন্তু এটা এক্কেবারে অন্যরকম।” এই গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গেয়েছেন শান, অভিজিৎ এবং জিৎ গাঙ্গুলি নিজে। শুভশ্রী-মিমি ছাড়াও এই গানে রয়েছে নুসরত ও বনি।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

তবে বড়পর্দায় এখনই দেখা মিলছে না রাজ ঘরণীর। তবে একথা সবার জানা তৈরি হবে ‘বস’ সিক্যুয়াল। সেখানে জিৎ-এর বিপরীতে দেখা যাবে নায়িকাকে। আপাতত তাঁর জন্যই প্রস্তুতি নিচ্ছেন নায়িকা।