ব্ল্যাক অ্যান্ড হোয়াইটে আরও সুপার Hot-SeXy সানি লিওনি

মুম্বই : সোশ্যাল মিডিয়ায় সানি লিওনির আপডেট মানেই হট, সিজলিং ব্যাপার স্যাপার৷ সেই কারণেই ভক্তরা প্রায় সর্বক্ষণ তাঁর সোশ্যাল সাইটে চোখ রেখে বসে থাকেন৷ সম্প্রতি নিজের একটি ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোরগেল ফেলে দিয়েছেন নেটদুনিয়ায়৷ ব্ল্যাক অ্যান্ড ওয়াইট একটি ছবি পোস্ট করেছেন তিনি৷ একদৃষ্টে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে৷ তাতেই ঘায়েল নেটিজেন৷ অসংখ্য কমেন্টস এবং লাইকের বন্যা বইছে তাঁর এই পোস্টে৷

দিন কতক আগে ডাব্বু রত্নানির ফোটোশ্যুটের ছবিও রিভিল করেছিলেন সানি৷ বলিউডে ডাব্বু রত্নানির ক্যালেন্ডার লঞ্চ এক বার্ষিক উৎসব। শুরু হয়ে গিয়েছে তারই আয়োজন। কারণ শুধু তারকারাই নন, সারা দেশের ফ্যাশন ও ফটোগ্রাফি প্রেমীরা অপেক্ষা করে থাকেন এবছর তাঁর ক্যামেরার সামনে কাকে নতুন রূপে দেখা যাবে। সামনে এসেছে তারই কয়েকটি ঝলক। এবছর ডাব্বুর দিন-পঞ্জিকায় হট পার্টে থাকছেন সানি। সেকথা জানিয়ে দিলেন তিনি। আসলে ডাব্বু রত্নানি লেন্সের ওপার থেকে বলি-সেলেবদের যেভাবে তুলে আনেন তাঁর আদরের ক্যালেন্ডারে তা সত্যি অসাধারণ। সেই লেন্সে ধরা পড়েছে সানি লিওন। তো ঝড় তো উঠবেই।

- Advertisement -

প্রসঙ্গত, ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর প্রথম সিজন সুপারহিট। প্রথম সিজনের শেষ এপিসোড জুড়ে ছিল রহস্য, প্রশ্ন, অজানা তথ্য। সেসব সামনে আসবে সিজন টুয়ের হাত ধরে। ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে সেকেন্ড সিজন। ওয়েব সিরিজটির সিজন টুয়ের আনকাট ট্রেলার মুক্তি পেতেই সমস্ত প্রশ্ন, রহস্যের জট ছাড়ানো শুরু হয়েছে দর্শকদের মধ্যে। ‘হেট হার অর লাভ হার। এই জাস্ট কান্ট ইগনোর হার’। এই কথাটা সাধারণত খাটত টেলিভিশন ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ানের জন্য। তবে এখন সেটা সানির জন্যও প্রযোজ্য। সানির সম্বন্ধে খারাপ বলুন কিংবা ভালো তাঁকে বা তাঁর খবর এরিয়ে যাওয়া একেবারে অসম্ভব।

এই কথাটা সাধারণত খাটত টেলিভিশন ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ানের জন্য। তবে এখন সেটা সানির জন্যও প্রযোজ্য। সানির সম্বন্ধে খারাপ বলুন কিংবা ভালো তাঁকে বা তাঁর খবর এরিয়ে যাওয়া একেবারে অসম্ভব। সম্প্রতি মুক্তি পাওয়া আনকাট ট্রেলারটিতে রয়েছে আরও ঘটনার উল্লেখ। সানি এবং ড্যানিয়ালের বিয়ে থেকে শুরু করে সানির মায়ের অ্যাক্সিডেন্ট। মা-বাবার কটূক্তির সত্ত্বেও তাঁদের সঙ্গ কখনও হাতছাডা় হয়নি সানির। জীবনের প্রথম অ্যাডাল্ট ছবিটি শ্যুট করার সময় কেমন ছিল নায়িকার অভিজ্ঞতা? তাও দেখানো হবে এই সিজনে। তাঁর অতীত নিয়ে আগ্রহের শেষ নেই। কেউ কেউ আবার তাঁর বিগত জীবন নিয়ে মনে খারাপ মতও পোষণ করে রেখেছেন। কিন্তু তাঁকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। এই আগ্রহ থেকে সানিকে নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

Advertisement ---
---
-----