ঘরে ফিরে ‘স্বপ্ন পূরণের’ কথা জানালেন বাংলার ‘সোনার মেয়ে’

স্টাফ রিপোর্টার, বারাকপুর: অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ গেমসে টেবল টেনিসে দলগত বিভাগে সোনা জিতে মঙ্গলবার বিকেলে উত্তর ২৪ পরগণার কাকিনাড়ার বাড়িতে ফিরলেন জাতীয় টেবিল টেনিস দলের খেলোয়াড় সুতীর্থা মুখোপাধ্যায় । এদিন সকালেই সোনা জয়ী ভারতীয় টেবল টেনিস মহিলা দল অস্ট্রেলিয়া থেকে দিল্লিতে ফেরে।

দিল্লিতে জাঁকজমকপূর্ন সম্বর্ধনা দেওয়া হয় সুতীর্থা, মৌমাদের । দিল্লি থেকে ফ্লাইটে বিকেলে কলকাতা বিমানবন্দর হয়ে মাদ্রালে নিজের বাড়িতে আসেন কাকিনাড়ার ‘সোনার মেয়ে’ । বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সঙ্গে কমনওয়েলথ পদক জয়ের আনন্দ ভাগ করে নেন সুতীর্থা । মেয়েকে মিষ্টি মুখ করায় সুতীর্থার অভিভাবকরা ।

পাড়া প্রতিবেশীরা দেখা করতে আসেন কমনওয়েলথে সাফল্য পাওয়া পাড়ার মেয়েটির সঙ্গে । সকলেই আগামীদিনে আরো বড় সাফল্যের আগাম শুভেচ্ছা জানান বাংলার এই টেবল টেনিস খেলোয়াড়কে। কমনওয়েলথে পদক জিততে পেরে উচ্ছ্বসিত সুতীর্থা বলেন, ‘দলগত বিভাগে কমনওয়েলথের মত আন্তর্জাতিক আসরে সোনা জয় আমার স্বপ্নকে সত্যি করেছে।’

- Advertisement -

কাকিনাড়ার সোনার মেয়ে আরও জানান, ‘ওখানকার পরিবেশ সম্পূর্ণ আলাদা ছিল । জাতীয় সঙ্গীতে দলের সকলের সঙ্গে গলা মেলানো, প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী, সচিন তেন্ডুলকারের মত ব্যক্তিত্বদের টুইটে শুভেচ্ছা বার্তা, রাজ্য বর্ধন রাঠোরের মতো মানুষের উপস্থিতি আমার কাছে আলাদা অনুভূতি ।’ আগামীদিনে দেশের জন্য আন্তর্জাতিক বিভিন্ন টেবল টেনিস প্রতিযোগিতায় সোনা জিততে চায় কাকিনাড়ার সোনার মেয়ে সুতীর্থা মুখোপাধ্যায় ।

Advertisement ---
---
-----