স্টাফ রিপোর্টার, বহরমপুর: মৃত তৃণমূল কর্মীর পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী৷ পাশাপাশি পুরসভায় অস্থায়ী কাজের শংসাপত্র তুলে দিলেন৷

আরও পড়ুন: উত্তরকন্যা অভিযান কর্মহীন শ্রমিকদের

Advertisement

জানা গিয়েছে, ২১ জুলাই কলকাতায় শহিদ সভায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় লালবাগের গুধিয়া এলাকার বাসিন্দা তৃণমূল কর্মী জালাল সেখের। বাড়ির একমাত্র রোজগেরের মৃত্যুতে পরিবার চালানো নিয়ে চরম সমস্যায় পড়েছিল জালাল সেখের পরিবার।

এ দিন গুধিয়া উচ্চ বিদ্যালয় ময়দানে মৃত কর্মীর স্মরণে স্মরণ সভার আয়োজন করা হয়৷ সেখানে উপস্থিত হন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই সভায় মৃত তৃণমূল কর্মীর পরিবারের হাতে মুর্শিদাবাদ পুরসভা, জিয়াগঞ্জ ও আজিমগঞ্জ পুরসভা এবং মুর্শিদাবাদ বিধানসভার বিধায়ক সায়নী সিংহ রায়ের পক্ষ থেকে দুই লক্ষ টাকা তুলে দেওয়া হয়৷ পাশাপাশি মন্ত্রী শুভেন্দু অধিকারী আরও দুই লক্ষ টাকা তুলে দেন তাঁর পরিবারকে।

আরও পড়ুন: চুরি করতে এসে খুন গৃহবধূকে, মৃতদেহ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের

পাশাপাশি এদিন মুর্শিদাবাদ পুরসভার পক্ষ থেকে মৃত তৃণমূল কর্মীর ছেলের হাতে পুরসভায় একটি অস্থায়ী কাজের শংসাপত্র তুলে দেওয়া হয়। এদিনের এই সভায় এলাকায় প্রায় ৫০০ জন বাম ও কংগ্রেস কর্মী সমর্থক শাসকদলে যোগদান করেন।

----
--