সুখবর দিতে চলেছেন বিনোদন দুনিয়ার শিরোনামে থাকা আরও এক কাপল

মুম্বই: রিয়্যালিটি শো থেকে রিয়েল লাইফ কাপল। সুয়্যাস রাই এবং কিশর মারসেন্ট টেলিভিশনের জনপ্রিয় জুটির কথা মনে আছে নিশ্চই। টেলিভিশনের সেট থেকে টানা ৬বছর প্রেম করার পর সোজা বিয়ের মণ্ডপে। এই জুটির অন স্ক্রিন এবং অফ স্ক্রিন প্রেম সকলের মনে দাগ কেটে রেখেছিল।

তবে ফের কেন তাঁরা শিরোনামে এই প্রশ্ন আসতেই পারে। সম্প্রতি সুয়্যাস এর একটা ইন্সটাগ্রাম পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। সুয়্যাস একটি মিষ্টি পুতুলের ছবি দিয়ে ইন্সটাগ্রামে লিখেছেন “যখনই হোক যেন এমনই হয়”। আর এই পোস্ট দেখা মাত্রই ‘SuKish’ ফ্যান দের প্রশ্নের অন্ত নেই।

Cant get over him ❤️

- Advertisement -

A post shared by “baba भannaaटी” BOB MARLEY (@suyyashrai) on

একের পর এক প্রশ্ন এসে জমা হয়েছে এই পোস্টে। কেউ জিজ্ঞাসা করেছেন কিশর কি তাহলে প্রেগনেন্ট? হটাত কেন এমন ছবি পোস্ট করল সুয়্যাস? সব মিলিয়ে নানা প্রশ্নের ঝড় উঠেছে সুয়্যাস এর ইন্সটাগ্রাম ওয়ালে। তবে এই প্রশ্নের কোন জবাব পাওয়া যায়নি এই জুটির কাছ থেকে।

এর আগে এক সাক্ষাৎকারে সুয়্যাস জানিয়েছিল, এরকম কিছুই হয়নি হলে অবশ্যই সকলের সঙ্গে সেয়ার করা হবে।

১৬ই ডিসেম্বর ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই জুটি। ‘বিগ বস’ সিজন ৯-এ অংশ গ্রহন করার পর থেকেই এই জুটির নাম ওঠে হিট লিস্টে। ‘#SuKishKiShaadi’ এই ট্যাগ প্রায় বহুদিন ট্রেন্ড করেছিল সোশ্যাল সাইটে।বিগ বসের প্রতিযোগি ছাড়াও ‘হিপ হিপ হুররে’, ‘দেশ মে নিকলা হোগা চাঁদ’ ‘কুটুম্ব’ সহ বহু সিরিয়ালে অভিনয় করেছেন কিশর।

Jab bhi hoga aisa hoga ❤️

A post shared by “baba भannaaटी” BOB MARLEY (@suyyashrai) on

Advertisement
---