নায়িকার চরিত্র চেয়ে নায়কের মায়ের চরিত্র পেলেন স্বরা ভাস্কর

মুম্বই: চেয়েছিলেন অন্সক্রিন কিং খানের সঙ্গে রোমান্স করতে। কিন্তু শেষে শাহরুখের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব পেলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

শাহরুখ খানের সঙ্গে অন্সক্রিন রোমান্স করতে প্রত্যেক অভিনেত্রীই চান। ব্যতিক্রমী নন স্বরা ভাস্করও। বহুদিনের স্বপ্ন বাদশার নায়িকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। পরিচালক আনন্দ এল রাই এর পরিচালনায় ‘রাঞ্ঝানা’ আর ‘তেনু ওয়েডস মেনু’-তে অভিনয় করেছেন স্বরা। আর সেই আনন্দ এল রাই এর পরিচালনায় অভিনয় করতে চলেছেন এসআরকে। এই খবর শুনেই স্বরা ভাস্কর পরিচালক আনন্দ এল রাইকে গিয়ে বলেন যে নায়িকার ভূমিকায় অভিনয় করতে চান তিনি।

শাহরুখের ছবি দেখেই বড় হয়েছেন ২৮ বছরের এই অভিনেত্রী। স্বরা সঙ্গে এও বলেন যে শাহরুখের বোন বা মেয়ের ভূমিকায় অভিনয় করতে তিনি একটুও আগ্রহী নন। কিন্তু শেষে আনন্দ এল রাই শাহরুখের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দেন শাহরুখের হাঁটুর বয়সি এই অভিনেত্রীকে। খুব স্বাভাবিক ভাবেই হতাশ হন স্বরা এবং পরিচালকের প্রস্তাব ফিরিয়ে দেন।

- Advertisement -

Reports suggest she wanted to work with Aanand L Rai’s next, where SRK plays a dwarf, but she did not want to play SRK’s mom and pulled out.

Advertisement
-----