Omg! সোশ্যাল মিডিয়া থেকে নিজের সরিয়ে নিলেন স্বরা

মুম্বই: কাস্টিং কাউচ টু পলিটিক্যাল ইস্যু-সব বিষয়ে স্বরার ট্যুইট মাস্ট। সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। সেই তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন সাইবার দুনিয়া থেকে! বিশ্বাস না হলে স্বরার ট্যুইটার অ্যাকাউন্ট @ReallySwara গিয়ে দেখুন, পেজ নট ফাউন্ড দেখাবে!

কিন্তু কি কারণে হঠাৎ ট্যুইটার ছাড়লেন অভিনেত্রী? এই সম্পর্কে নায়িকা জানিয়েছেন, ‘তিনি অ্যাকাউন্ট পুরোপুরি ডিঅ্যাকটিভ করেননি।’ আসলে টাইট শিডিউলের মাঝে ছুটি পেতেই ঘুরতে বেড়িয়ে পড়েছেন সুন্দরী। আপাতত ইউরোপে রয়েছেন তিনি। এই সফর পুরোপুরি এনজয় করতে চান নায়িকা। তাই আপাতত সোশ্যাল মিডিয়াকে বাই বাই করেছেন তিনি। তবে দেশে ফিরে এসে আবার অ্যাকটিভ করবেন অ্যাকাউন্ট।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

প্রসঙ্গত কিছুদিন আগে, নিরাপত্তারক্ষীদের কটাক্ষ করে তাঁর একটি টুইটে সরগরম হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। তিনি এমন একটি ট্যুইট করেন যার কারণে তাঁর আচরণ যথেষ্ট নিন্দনীয় বলে দাবি করেন ট্যুইটার ইউজাররা।

আরও পড়ুন: হাতের নাগালে দেব, পারলে ধরে দেখান

গণপ্রহার এবং অনার কিলিংয়ের মতো ঘটনার প্রতিবাদ করতে গিয়ে স্বরা অযথা সেনার নিন্দা করেছেন বলেই অভিযোগ৷ ট্যুইটে ২০১৬ সালে গুজরাতের উনায় ধর্মকে কেন্দ্র করে দলিতদের উপর চলা অত্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা করেছেন স্বরা৷ সেই ঘটনায় দলিতদের সরাসরি পুলিশের সামনেই মারধর করা হয়৷ এমনই দাবি নিয়ে ট্যুইট করেছেন স্বরা৷

ছবি: ট্যুইটারের সৌজন্যে

স্বরার এই মন্তব্যের পর একের পর এক ট্রোলিং শুরু হয় ট্যুইটারে৷ স্বরাকে কটাক্ষ করে অনেকে পোস্ট করেছেন, “পাবলিসিটির জন্য কী না করে স্বরা৷ সব বিষয়ে কথা না বলে আপনার নিজের থার্ড গ্রেড ছবিতেই মন দেওয়া উচিত৷” অভিনেত্রীর আচরণে নেটিজেনের ক্ষোভ উগরে পড়ছে সোশ্যাল মিডিয়ায়৷ হয়তো আপনাকে দেশভক্তির শিক্ষা কেউ দেয়নি৷ আর দেবেই বা কীকরে৷ দেশভক্তির শিক্ষা পরিবার থেকে আসে৷ আর আপনার পরিবার আছে বলে আমার মনে হয় না৷”এর আগেও স্বরা, সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’র জৌহার দৃশ্যটি নিয়েও কড়া ভাষায় মন্তব্য করেছিলেন৷

Advertisement
----
-----