কলকাতা: ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর প্রমোশনে এখানে ওখানে ঘুরছেন আবীর-তনুশ্রী। নানান পোশাকে দেখা মিলছে তাঁদের। সম্প্রতি কালো চেক শার্টের জামা পরে ছবির প্রমোশনে এসেছিলেন আবীর। যা আপাতত রয়েছে তনু্শ্রীর গায়ে! সদ্য নায়িকা ট্যুইটারে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশন ‘জামাবদল’। যেখানে দেখা যাচ্ছে আবীরের পরা সেই চেক শার্টটি নিজের গায়ে দিয়েছেন নায়িকা!

এদিকে ফ্ল্যাট নং ৬০৯’ ছবি মুক্তির আর মাত্র কয়েকটা দিন বাকি৷ তারই মাঝে শুরু হয়ে গিয়েছে এই প্রতিযোগীতা৷ ট্রেলার দেখে চটপট উত্তর দিতে হবে এই প্রশ্নের, যে কে এই কথাটা সায়ন্তনীকে বলেছিল৷ তাহলেই ছবির প্রিমিয়ার শোয়ের টিকিট পাওয়ার সুযোগ হয়ে যাবে আপনার৷ অর্থাৎ ছবির হিরো-হিরোইন, আবির এবং তনুশ্রীর সঙ্গে দেখতে পাবেন ছবিটি৷

ছবি: ট্যুইটারের সৌজন্যে
Advertisement

চিত্রনাট্য অনুযায়ী নিজেদের আরও কাছাকাছি পেতে নববিবাহিত এক দম্পতি রাজারহাটে ফ্ল্যাট খুঁজতে বেরিয়েছেন। এক মাতব্বর ব্রোকারের পাল্লায় পড়েন তাঁরা। বাজেট অনুযায়ী ফ্ল্যাট পছন্দও হয়। কিন্তু অদ্ভুত কিছু শর্ত মেনে নিতে হয় দম্পতিকে। কখনও একটা দরজা বন্ধ করে রাখার শর্ত। কখনও বা পরিচারিকা জানিয়ে দেয়, ওই ফ্ল্যাটে দুপুরের পর আর সে কাজ করতে পারবে না। প্রতিবেশীদের সঙ্গে একে একে আলাপের পর ওই দম্পতি বুঝতে পারেন তাঁদের আচরণও কিছু ক্ষেত্রে অসংলগ্ন।

আরও পড়ুন:  দিশার সঙ্গে ফ্লার্টিং রিউমার, ক্ষেপে গেলেন হৃতিক

ছবিতে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে আবির জানিয়েছেন, “এই ছবির নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যি নতুন। হরর এবং থ্রিলারের সংমিশ্রণে বানানো হয়েছে ‘ফ্ল্যাট নং ৬০৯’। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। আর এই বাড়িতে বাকিরা প্রবেশ করেও খুব ভালো লাগবে৷” তনুশ্রী জানিয়েছেন, “ভুতের ছবি বললে ভুল হবে, এই ছবিতে হরর, রোম্যান্স, থ্রিলার সব আছে। অন্য ধরনের ছবি৷ দর্শক পুরো ছবিটাই এনজয় করবে৷”

ছবি: ট্যুইটারের সৌজন্যে

কিন্তু সমস্যাটা ঠিক কোথায়? উত্তর লুকিয়ে রয়েছে ছবির ক্লাইম্যাক্সে। সুতরাং আগাগোড়া রহস্যে থাকছে এই কাহিনিতে। বেশ কয়েক মাস আগেই টলিপাড়ার ব্রেকিং গসিপ ছিল একসঙ্গে থাকছেন আবির ও তনুশ্রী। আর সেই ফ্ল্যাটের নেমপ্লেট কিছুদিন আগে নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ারও করেছিলেন তনুশ্রী।

----
--