স্টাফ রিপোর্টার, কলকাতা: অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘ফ্ল্যাট নং ৬০৯’ ছবিটির শ্যুটিং চলছে জোরকদমে।  প্রথমে সেই বাড়ির সদস্য হিসাবে বেছে নেওয়া হয়েছিল সোহিনীকে।  কিন্তু পরে সোহিনী তা করতে রাজি না হওয়ায় তার জায়গায় নাম উঠে আসে তনুশ্রীর।

আরও পড়ুন: ফোনে কার সঙ্গে বেশি কথা বলেন প্রসেনজিত?

Advertisement

তবে তনুশ্রী কিন্তু সেই বাড়িতে জমিয়ে শ্যুটিং করছেন।  ছবির শ্যুটিং-এর জন্য একসঙ্গে সেটে হাজির ছিলেন আবির এবং সোহিনী।  কারণ তারা স্বামী স্ত্রী-র ভূমিকায় অভিনয় করছেন এই ছবিতে।  ছবিতে নবদম্পতির ভূমিকায় দেখা যাবে অর্ক ও সায়ন্তনী অর্থাৎ আবির ও তনুশ্রীকে।  এই সায়ন্তনীর চরিত্রটাই করার কথা ছিল সোহিনীর।  তবে সেই জায়গায় তনুশ্রীকেও বেশ মানিয়েছে কিন্তু।

আরও পড়ুন: কীভাবে অত্যাচার হচ্ছে সায়ন্তিকার উপর দেখুন ভিডিও

দুজনে ভাড়া থাকার জন্য একটি ফ্ল্যাট খুঁজছেন।  নতুন ঠিকানা খুঁজতে খুঁজতে তাঁদের সঙ্গে পরিচয় হয় একজন ব্রোকারের।  সেই ব্রোকার এক প্রকার সবজান্তা।  একটি ফ্ল্যাট পছন্দ হয় তাঁদের।  নানা শর্তে সেই ফ্ল্যাট দিতে রাজি হয় ব্রোকার।  সেই সুন্দর ফ্ল্যাটে থাকতে শুরু করেন দুজনে।  ফ্ল্যাটে কিছু অদ্ভুত ঘটনা ঘটতে শুরু করে।  প্রতিবেশীরা সেই ফ্ল্যাটটি সম্পর্কে অর্ক এবং সায়ন্তনীকে নানা রকম ঘটনা বলতে শুরু করে।  বৈবাহিক সম্পর্ক মোড় নেয় রহস্যে।  এরপর কি হবে? ওই ঠিকানায় কি থাকতে পারবে দুজনে? উত্তর লুকিয়ে রয়েছে ফ্ল্যাট নং ৬০৯-এ।

আরও পড়ুন: কলকাতা শহরে পর পর খুন: তদন্তে গোয়েন্দা শবর

এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আবির ও তনুশ্রী।  সঙ্গে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর, রুদ্রনীল ঘোষ ও খরাজ মুখোপাধ্যায়কে, পূজারিণীকে।  পূজারিণী এই ছবিতে আবিরের গার্লফ্রেন্ড-এর চরিত্রে অভিনয় করছেন।  অন্যদিকে রুদ্রনীল একজন ব্রোকারের ভূমিকায় অভিনয় করছেন এই ছবিতে।

----
--