‘উন্নয়নের লক্ষ্যে কাজ করবে টিম দক্ষিণ দিনাজপুর’

স্টাফ রিপোর্টার, বালুরঘাট: টিম দক্ষিণ দিনাজপুর। সমস্ত আধিকারিক ও কর্মীদের সহযোগিতা নিয়ে এই ভাবনাতেই বাংলার প্রান্তিক জেলাকে আরও বেশি উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন।

দক্ষিণ দিনাজপুরের প্রথম মহিলা জেলাশাসক হিসেবে দায়িত্ব নেওয়ার পর বুধবার এই কথাই জানালেন ডাঃ দীপাপ প্রিয়া পালরাজ। এদিন দক্ষিণ দিনাজপুর জার্নালিস্টস ক্লাবের পক্ষ থেকে তাঁকে পুষ্প স্তবক দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে। জার্নালিস্টস ক্লাবের তরফে উপস্থিত ছিলেন সভাপতি ভাস্কর চট্টোপাধ্যায়-সহ অন্য সাংবাদিক-সদস্যরা।

আরও পড়ুন: অনলাইন ভর্তি প্রক্রিয়ায় নজরদারি চালাবে শিক্ষা দফতর

ওই অনুষ্ঠানে ভবিষ্যৎ কর্মকাণ্ড সম্পর্কে জানাতে গিয়ে জেলাশাসক বলেন, ‘‘খুবই ভালো লাগছে কারণ জেলাশাসক হিসেবে এটা প্রথম পোস্টিং। জেলাশাসক হিসেবে সরকারি সমস্ত স্কিমই আমার কাছে গুরুত্বপূর্ণ।’’ তবুও যেহেতু তিনি নিজে একজন চিকিৎসক, সুতরাং স্বাস্থ্য বিভাগের উপরে বেশি দৃষ্টি থাকবে বলে তিনি জানান।

তিনি জানান, সরকারি স্বাস্থ্য পরিষেবাকে আরও বেশি করে জনমুখী করে তুলবেন। সেই সঙ্গে আইসিডিএস প্রকল্প অপুষ্টির দিক ও মহিলাদের জন্য সরকারি স্কিমগুলি। পাশাপাশি কন্যাশ্রী রূপশ্রী মাইনোরিটি, এসসিএসটি, ওবিসিদের প্রকল্প সহ সমস্ত ক্ষেত্রেই দক্ষিণ দিনাজপুরকে আরও এগিয়ে নিয়ে যাওয়াটাই তাঁর একমাত্র লক্ষ্য হবে।

আরও পড়ুন: আকাশে ইদের চাঁদ দেখা গেলে ফোন করুন এই নম্বরে!

জেলাশাসক ডাঃ দীপাপ প্রিয়া পালরাজ আরও জানিয়েছেন যে তিনি সকল আধিকারিক ও কর্মীদের সহযোগিতাতেই এই কাজ গুলি করবেন।