তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বহরমপুর: ফের রাতের অন্ধকারে বিজেপি কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত হল মুর্শিদাবাদের নবগ্রাম৷ অভিযোগের তীর শাসক দলের বিরুদ্ধে৷ এর প্রতিবাদে নবগ্রামে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকদের।

জানা গিয়েছে, সোমবার রাতের অন্ধকারে দুষ্কৃতীরা মুর্শিদাবাদের নবগ্রামের রসুলপুর অঞ্চলে বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর চালায়। ভাঙা হয় কার্যালয় চেয়ার টেবিল সহ সমস্ত আসবাব পত্র। ছিরে ফেলা হয় কাগজপত্র। মঙ্গলবার সকাল হতেই বিষয়টি নজরে আসে স্থানীয় বাসিন্দা ও বিজেপি নেতৃত্বের। এতেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

আরও পড়ুন: নৈহাটিতে মাছ ব্যবসায়ীকে খুন

- Advertisement -

এদিন দুপুরে ঘটনার প্রতিবাদে ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে নবগ্রামের রসুলপুরের সোদপুর এলাকায় রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি নেতা কর্মী ও সমর্থকেরা। এদিন অবরোধের ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এলাকায়৷ এই ঘটনায় পুলিশ যদি অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে তবে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের কথা জানান বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, এর আগেও চার বার এই দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছিল। তখনও ঘটনাগুলিতে অভিযোগের তীর ছিল শাসক দলের বিরুদ্ধে।

আরও পড়ুন: বারের আড়ালে হাওড়ায় রমরমিয়ে চলছে অশ্লীল নাচ

Advertisement ---
---
-----