বন্ধ ক্লাবের দরজা খুলতেই সামনে এল ভয়ঙ্কর ঘটনা

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ক্লাবের ভিতর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার হল৷ মৃত যুবকের নাম মিঠুন দাস (২৪)৷ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাকপুরের মোহনপুরে৷ ওই যুবক এলাকারই বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার একটি বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন তিনি৷ ওই এলাকায় একটি দোকানে কাজও জুটিয়েছিলেন তিনি৷ কিন্তু মঙ্গলবার সকালে এলাকার ক্লাবের সদস্যরা ক্লাব খুলতে গিয়ে দেখেন মিঠুন দাসের মৃতদেহ মেঝেতে পড়ে রয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: ঘুরে দাঁড়িয়ে দুরন্ত জয় ভারতের

কিন্তু ক্লাবঘরের বাইরে থেকে তালা দেওয়া৷ এদিকে ওই ক্লাবের পিছন দিকে একটি টিনের অংশ খোলা অবস্থায় পড়ে ছিল বলে দাবি করেছে ক্লাবের সদস্যরা৷ কীভাবে এই মৃত্যু তা কারও কাছে স্পষ্ট নয়৷ ফলে এই মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা৷

আরও পড়ুন: ‘মোদীকে জড়িয়ে ধরতে পারেন আর ট্যাক্স অফিসার দেখলে পালান রাহুল’

টিটাগড় থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে৷ সংশ্লিষ্ট ক্লাবের সদস্যদের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়৷ পুলিশের দাবি, ক্লাবের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়নি খুনের কারণ৷ ফলে মৃত্যুর কারণ নিয়ে সন্দিহান পুলিশ৷ তাই এখনই খুনের তত্ত্ব উড়িয়ে দিতে নারাজ পুলিশ৷

মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷ ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ৷ তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। এদিকে স্থানীয়রা এই ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবি করেছে পুলিশের কাছে। তবে পুলিশ এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

আরও পড়ুন: রাত ১২ টা থেকেই বাংলায় অনেকটাই কমছে পেট্রোল-ডিজেলের দাম

Advertisement
---