হলদি নদীতে কিশোরীর পচাগলা দেহ উদ্ধার

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, তমলুক: এক কিশোরীর পচাগলা দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গোটা এলাকায়৷ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার তেরপেখ্যার হলদি নদীতে৷ যদিও মৃতের পরিচয় জানা এখনও সম্ভব হয়নি৷ তবে অনুমান মৃত কিশোরীর বয়স আনুমানিক ১৫ থেকে ১৬ বছরের মধ্যে৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে স্থানীয় গ্রামবাসীরাই প্রথম ওই মৃতদেহ দেখতে পান৷ এই ঘটনা ছড়িয়ে পড়তে স্থানীয় থানায় খবর দেওয়া হয়৷ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নদীতে ভেসে আসা মৃতদেহটিকে উদ্ধার করে। দেহটি বেশ কিছুদিন আগের বলে সন্দেহ পুলিশের। কারণ শরীরের অধিকাংশ অঙ্গ মাছে খেয়ে নিয়েছে বলে দাবি উঠেছে।

বৃহস্পতিবার সকালে ওই মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে মহিষাদল থানা সূত্রে জানানো হয়েছে। তবে এই মুহূর্তে মেয়েটির কোনও পরিচয় পাওয়া যায়নি। যদিও পুলিশের খবর অনুযায়ী, বেশ কিছুদিন যাবত পূর্ব মেদিনীপুরের ময়না থানা এলাকায় একটি কিশোরী নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। এই ঘটনার সঙ্গে কাঁথি থানার কোনও যোগসূত্র রয়েছে কিনা এখন সেদিকেই নজর রয়েছে পুলিশের। তবে সবটাই এখন তদন্তের পর্যায়ে রয়েছে বলে মহিষাদল থানার পুলিশ জানিয়েছে।

Advertisement ---
---
-----