তৃণমূলকে ভোট দিয়ে তা আবার ফেসবুকে পোস্ট করল তৃণমূল সমর্থক

স্টাফ রিপোর্টার, আলিপুরদুয়ার: নির্দিষ্ট ব্যালটে ভোট দিয়ে তা রীতিমত ফেসবুক ওয়ালে পোস্ট করে বিতর্কে জড়ালেন এক তৃণমূল সমর্থক। আলিপুরদুয়ারের বীরপাড়া এলাকার ওই বাসিন্দার নাম আতাউর রহমান। এমন আইন বিরুদ্ধ কাজ তিনি কেন করলেন তার কোনও স্পষ্ট ব্যাখ্যা অবশ্য মেলেনি আতাউরের তরফে। কারণ স্যোশাল মিডিয়াতে বষয়টি ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই অবশ্য উধাও ওই কট্টোর তৃণমূল সমর্থক। এমনকি বেলা দেড়টা নাগাদ তাঁর ওই পোষ্ট প্রকাশ্যে আসার পর থেকেই ব্যাপক হৈচৈ শুরু হয় আলিপুরদুয়ার জেলা জুড়ে। পরিস্থিতি বেচাল বুঝতে পেরে মাত্র চল্লিশ মিনিটের মধ্যেই ঘোর কাটে আতাউরের।

শেষ পর্যন্ত রণে ভঙ্গ দিয়ে পোস্টটি ডিলিট করতে বাধ্য হন তিনি। সেই থেকে যে মোবাইলের সুইচ অফ করেছেন আতাউর আথালিপাথালি করে খুঁজেও তাঁর টিকির নাগাল খুঁজে পাওয়া যায়নি। গোটা বিষয়টির দায় ঝেড়ে ফেলতে ব্যাস্ত শাসক দলের নেতা কর্মীরা। পুলিশের তরফে তদন্ত চালিয়ে নাকি ওই ব্যাক্তির নাম্ববার ও ঠিকানাও জানা সম্ভব হয়নি। গোটা ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

জেলা সভাপতি মোহন শর্মা জানিয়েছেনে, কাজটা অবশ্যই আইন বিরোধী। এমনটা করা মোটেই উচিত হয়নি তার। তবে এখন দল অনেক বড় হয়েছে। তাই জেলার কোন প্রান্তে বসে কোন সমর্থক আবেগের বশে কি করে বসছেন তা সামাল দেওয়া অত্যন্ত দুষ্কর। বিষয়টি দেখার দায়িত্ব প্রশাসনের।

- Advertisement -

এই ঘটনা নিয়ে জেলা শাসক দেবীপ্রসাদ করণম কোন মন্তব্য করতে চাননি। তবে জেলার পুলিশ সুপার আভারু রবীন্দ্রনাথ বলেছেন, ‘বিষয়টি একেবারেই আইন বিরুদ্ধ কাজ। এমনটা কোন ভাবেই করা যায়না। আমরা ওই ব্যক্তির খোঁজে তল্লাসি শুরু করেছি। কিন্তু এখনও পর্যন্ত ওই ঘটনা নিয়ে কোন লিখিত অভিযোগ আমাদের কাছে জমা পড়েনি। তাই অভিযুক্তের সম্পর্কে পুলিশের কাছে কোন বিস্তারিত তথ্য নেই।’

Advertisement ---
---
-----